• Saturday, October 21, 2017
logo
add image
 অনলাইন সাংবাদিকতা আজ বিশ্বব্যাপী জনপ্রিয়তা অর্জন করেছে

 অনলাইন সাংবাদিকতা আজ বিশ্বব্যাপী জনপ্রিয়তা অর্জন করেছে

সীতাকুণ্ড প্রতিনিধি::সাংবাদিকরা জাতির বিবেক সত্য প্রকাশে সাংবাদিকদের নির্ভয়ে সংবাদ প্রকাশ করতে হবে । অন্যদিকে ‘ধর্মীয় অনুশাসন পালন মানুষের নৈতিকতাকে উন্নত করে। সকল খারাপ কাজ থেকে নিজেকে দুরে রাখতে শেখায় এবং আত্মাকে পরিশুদ্ধ করে। তবে ধর্মান্ধতা মানবিক গুনগুলোকে হরণ করে, সভ্যতাকে ধ্বংস করে এবং বর্বরতার মাধ্যমে মানব সমাজকে অন্ধকারে নিক্ষিপ্ত করে’।
শুক্রবার (১৬ জুন) বিকাল ৫ টায় সীতাকুণ্ড পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল বক্তব্যে সীতাকুণ্ড সংসদ সদস্য আলহাজ দিদারুল আলম একথাগুলো বলেন। তিনি আরও বলেন সীতাকুণ্ডের সাংবাদিকরা ঐক্যবদ্ধ হলে নিজ্সব ভবনসহ সকল প্রকার সহযোগীতা করে যাবো।
তিনি বলেন, অনলাইন সাংবাদিকতা আজ সারা বিশ্বব্যাপী জনপ্রিয় মাধ্যম, আমাদের সরকারও অনলাইন সাংবাদিকতাকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছেন। সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন ইতোমধ্যে তাদের কর্মকান্ডে যথেষ্ট সফলতা দেখিয়েছে। সীতাকুণ্ডের উন্নয়নের ব্যাপারে এ সংগঠন ভবিষ্যতে আরো জোরালো ভুমিকা রাখতে হবে।
সংগঠনের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম বিএসসির পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাক, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল্লা আল্ বাকের ভুইয়া, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম সভাপতি গিয়াস উদ্দিন, জাতীয় পাটি উপজেলা সভাপতি রেজাউল করিম বাহার, ইউপি চেয়ারম্যান জাহেদ হোসেন নিজামী বাবু, প্রবাসী সাংবাদিক ও চ্যানেল ২৪ এবং আজকের সূর্যোদয় গ্রুপ ব্যুরো প্রধান ইউসুফ খাঁন, ডাঃ নুরুল করিম রাশেদ, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, আবু বক্কর সিদ্দিক, অধ্যক্ষ নুরুল কবীর। আবুল কাশেম বিএসসি, জাহাঙ্গীর আলম ভুইয়া ,জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রিয় সাংগঠনিক সচিব খায়রুল ইসলাম, সাংবাদিক মেজবাউদ্দিন মিঠু, পৌরসভা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আমজাদ হোসেন প্রমুখ।
অনুষ্টানে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলিম উল্লাহ, সিরাজদৌল্লা বিএসসি, মশিউর রহামান, শাহরিয়া আহমেদ চৌধুরী, লতিফা সিদ্দিকী বালিকা বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ লোকমান মিয়া, প্রধান শিক্ষক এসকান্দর, প্রধান শিক্ষক আবুল বশর, শেখ মোঃ আজম, প্রধান শিক্ষক এশরামুল হক, প্রধান শিক্ষক প্রবীর কুমার,

Leave a reply