• Tuesday, October 24, 2017
logo
add image
কক্সবাজারে ছিনতাইকারী আটক

কক্সবাজারে ছিনতাইকারী আটক

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার::কক্সবাজার সদর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে শহরের চিহ্নিত ছিনতাইকারী আবদুর শুক্কুর প্রকাশ শুক্কুর (২৬) কে আটক করেছে। ধৃত ছিনতাইকারী উখিয়া কোট বাজার সাকিনের কোয়রাপাড়া এলাকার মৃত মোঃ রফিকের ছেলে। বর্তমানে সে সমিতি পাড়া শফিকের কলোনীর ভাড়াটিয়া বলে জানা গেছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, গত ১১ আগষ্ট রাত সাড়ে ৮টার সময় কক্সবাজার সদরের ভারুয়াখালী গ্রামের ব্যবসায়ী সুরুত আলমের ছেলে রমজান সওদাগর সুগন্ধাস্থ ঝিনুক মার্কেটের দোকান বন্ধ করে টমটমে করে সুগন্ধার মোড় থেকে টেকপাড়াস্থ ভাড়া বাসায় যাচ্ছিল।

এসময় শৈবালের মোড়ে পৌছলে একই টমটমে যাত্রীবেশী ছিনতাইকারী আবদু শুক্কুর সহ তার সহযোগী পলাতক মেহেদী, রুবেল ও জাহাঙ্গীরগন ধারালো ছোরা বের করে রমজানের হাতে থাকা মোবাইল ছিনিয়ে নেয়। রমজান বাঁধা দিতে চাইলে ছিনতাইকারী শুক্কুর ও তার সহযোগীরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। তার কাছে থাকা নগদ সাড়ে ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

নিতি আরো জানান, যাত্রী রমজান ও গাড়ীর চালকের চিৎকারে আশপাশের লোকজন ও থানার মোবাইল অফিসার এসআই সামছুদ্দিন চৌধুরী সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে শুক্কুরকে গ্রেফতার করা হয়। ধৃত শুক্কুরের দেহ তল্লাশী করে ছিনতাই কাজে ব্যবহৃত ২টি ধারালো ছোরা, ইতিপূর্বে ছিনতাই করা বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ড ও ২টি মোবাইল সেট উদ্ধার করে।

ওসি রনজিত কুমার বড়–য়া জানান, ধৃত ছিনতাইকারী শুক্কুর ও পলাতক দের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave a reply