• Monday, October 23, 2017
logo
add image
চকরিয়ায় বন্যাদুর্গতদের মাঝে জেলা পুলিশের খাবার বিতরন

চকরিয়ায় বন্যাদুর্গতদের মাঝে জেলা পুলিশের খাবার বিতরন

চকরিয়া প্রতিনিধি : চকরিয়ায় বন্যাদুর্গত তিনটি ইউনিয়নের হাজারো পরিবারের মাঝে জেলা পুলিশের ইফতার (খাবার) সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার(১৬জুন) বিকালে জেলা পুলিশ সুপার ড.একেএম ইকবাল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার লক্ষ্যারচর, কাকারা ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের বন্যাদুর্গত পরিবারের নারী-পুরুষের হাতে খাবার প্যাকেট বিতরণ করেন।
এদিন বিকালে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মাঝেরফাড়ির সেতুর ওপারে স্টেশনে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার ড.একেএম ইকবাল হোসেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, চকরিয়া-পেকুয়া সদর সার্কেলের সহকারি পুলিশ সুপার কাজী মতিউল ইসলাম, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী, কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান, মুক্তিযোদ্ধা নজির আহমদ, আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক নুরুল আমিন। অনুষ্ঠানে তিনটি ইউনিয়ন পরিষদের সকল সদস্য, এলাকার সুধীজন ও আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার ড.একেএম ইকবাল হোসেন বলেন, বাংলাদেশ পুলিশ প্রতিষ্ঠার পর থেকে জনগনের নিরাপত্তা নিশ্চিতে আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি সামাজিক ও মানবিক অনেক ধরণের কাজের সাথে জড়িত। তাই আমরা জেলা পুলিশের তরফ থেকে মানবিক কারনে পবিত্র রমজান মাসে চকরিয়া উপজেলার বন্যাদুর্গত এলাকার মানুষের পাশে দাঁড়াতে চেষ্ঠা করেছি। আশা করি সরকারের পাশাপাশি দেশের বিত্তবান লোকেরা দুর্গত জনপদের মানুষের পাশে থাকার জন্য সতেষ্ঠ হবেন।

Leave a reply