চাটগাঁইয়া মেজবান: মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে টুঙ্গিপাড়ার পথে ৫০০ নেতাকর্মী   

0

নিজস্ব প্রতিবেদক, সিটিনিউজ :: প্রতিবছরের মতো এবারও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় এবারও ৪০ হাজার মানুষের জন্য ঐতিহাসিক চাটগাঁইয়া মেজবানের আয়োজন করছেন নগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী।

সোমবার(১৪ আগস্ট) এবিএম মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ব্যানারে আয়োজিত প্রায় ৫০০ নেতাকর্মী নিয়ে এই মেজবানে অংশ নিতে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হোন ।

বহরে থাকা নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ সিটিনিউজকে জানিয়েছেন, সোমবার বিকেল ৪টায় জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ ময়দান থেকে ৪৬টি মাইক্রোবাস ও তিনটি বাসে করে নেতাকর্মীরা রওনা দিয়েছেন।

টুঙ্গিপাড়ায় শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে ২৫ হাজার মুসলিম ধর্মাবলম্বীদের জন্য খাবারের ব্যবস্থা করা হয়েছে।

২৬টি গরু জবাই করে চলছে রান্নার আয়োজন। মেজবানের আয়োজন করতে বয়-বাবুর্চি নিয়ে ৪০ সদস্যের একটি টিম রোববার টুঙ্গিপাড়ায় পৌঁছেন ।

আর বালিয়াডাঙ্গা স্কুল মাঠে অন্যান্য ধর্মাবলম্বী ১৫ হাজার মানুষের জন্য খাবারের আয়োজন করা হয়েছে। তাদের খাবারের মেন্যুতে থাকছে ছাগল ও মুরগির গোশত।

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে মঙ্গলবার(১৫ আগস্ট) সকালে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শ্রদ্ধা জানানোর পর মহিউদ্দিনের নেতৃত্বে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা পুষ্পস্তবক অর্পণ করবেন। এরপর কোরআনখানি ও মিলাদ মাহফিল হবে।

ফরিদ মাহমুদ সিটিনিউজকে জানিয়েছেন, এবার আরও বড় পরিসরে মেজবানের আয়োজন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনারও মেজবানস্থল পরিদর্শন করতে যাবার সম্ভাবনা আছে।

এছাড়া অন্যান্য বছরের চেয়ে চট্টগ্রাম থেকে এবার বেশি নেতাকর্মীর সমাগম ঘটছে টুঙ্গিপাড়ায়। নেতাকর্মীদের লাল টুপি এবং সাদা টি-শার্ট দেয়া হয়েছে।

চট্টগ্রাম নগর থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের পাশাপাশি ওমরগণি এমইএস কলেকের প্রাক্তন ছাত্রনেতাসহ বিভিন্ন কলেজের নেতাকর্মীরা মহিউদ্দিন চৌধুরীর সঙ্গে যাচ্ছেন টুঙ্গিপাড়ায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.