• Saturday, October 21, 2017
logo
add image
জুটি বাঁধবেন না রণবীর-ক্যাটরিনা

জুটি বাঁধবেন না রণবীর-ক্যাটরিনা

বিনোদন : রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ অভিনীত সিনেমা জাগ্গা জাসুস। বর্তমানে সিনেমাটির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ দুই অভিনয়শিল্পী। কিন্তু এ সিনেমার পর আর কোনো নতুন সিনেমায় জুটি বাঁধবেন না রণবীর-ক্যাটরিনা।

সম্প্রতি জাগ্গা জাসুস সিনেমার প্রচারণার জন্য একটি অনুষ্ঠানে হাজির হন রণবীর-ক্যাটরিনা। এ সময় ভবিষ্যতে আবার তাদের পর্দায় জুটিবদ্ধ দেখা যাবে কিনা জানতে চাওয়া হলে ক্যাটরিনা বলেন, রণবীরের সঙ্গে আবার অভিনয় করাটা খুব কঠিন। সবাই জানে, সে খুব জুটি পরিবর্তন করে। রণবীরও আমার সঙ্গে অভিনয় করতে চায় না। তাই একসঙ্গে জুটিবদ্ধ হওয়াটা হবে না।

ব্রেকআপের কারণে রণবীর ও ক্যাটরিনা ফের পর্দায় জুটিবদ্ধ না হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলেও ধারণা করছেন অনেকে। তবে এ দুজনের ঘনিষ্ঠ একজন নির্মাতা সংবাদমাধ্যমে জানান সময়ের অভাবেই নিকট ভবিষ্যতে জুটি হতে পারবেন না রণবীর-ক্যাটরিনা। তিনি বলেন, সামনের কয়েক বছর রণবীর-ক্যাটরিনার কোনো শিডিউল ফাঁকা নেই। ক্যাটরিনা সালমানের সঙ্গে টাইগার জিন্দা হ্যায় এবং আমির খানের সঙ্গে থাগস অব হিন্দুস্তান সিনেমা করছেন। অন্যদিকে রণবীর সঞ্জয় দত্তের বায়োপিক এবং আয়ান মুখার্জির ড্রাগন সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন।

Leave a reply