• Saturday, November 18, 2017
logo
add image

পটিয়ায় জাতীয় শোক দিবসে মেজবানের আয়োজন

পটিয়ায় জাতীয় শোক দিবসে মেজবানের আয়োজন

পটিয়ায় জাতীয় শোক দিবসে মেজবানের আয়োজন

পটিয়া প্রতিনিধি, সিটিনিউজ :: ১৫ আগস্ট মহান জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রামের পটিয়া উপজলা সম্মেলন প্রস্তুতি কমিটি ও পৌরসভা আ’লীগের উদ্যোগে আজ মঙ্গলবার ৩২ স্পটে ব্যাপক কর্মসূচী ও ৩৫ হাজার মানুষের জন্য আয়োজন করা হয়েছে মেজবানের।

উক্ত মেজবান পটিয়ার ৮টি কমিউনিটি সেন্টারে যেমন অনুষ্ঠিত হবে তেমনি ভেল্লাপাড়া থেকে মোজফ্ফরাবাদ এবং পটিয়া পৌরসভা ও পাঁচুরিয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্পটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশাল আকারের প্রতিকৃতি স্থাপন করা হবে।

ব্যতিক্রমী আয়োজনে বঙ্গবন্ধুর এ প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে বঙ্গবন্ধু এবং ১৫ আগস্টের সকল শহীদদের স্মরণ করা হবে।

এ কর্মসূচী সফল করার জন্য গতকাল পটিয়ার সাংসদ আলহাজ¦ সামশুল হক চৌধুরীর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংসদ সামশুল হক চৌধুরী এ তথ্য প্রকাশ করেন।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন দক্ষিণ জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পটিয়া উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোতাহেরুল ইসলাম চৌধুরী, এতে আরো বক্তব্য রাখেন জেলা আ’লীগ নেতা দেবব্রত দাশ, পটিয়া পৌর আ’লীগ সভাপতি মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, পৌর আ’লীগের সাবেক সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি সামশুদ্দিন আহমদ, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক আলমগীর আলম, সাবেক চেয়ারম্যান মুহাম্মদ মুছা, সাবেক চেয়ারম্যান আবদুল খালেক, উপজেলা যুবলীগ সভাপতি এড. বেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক এম.এ রহিম, পৌর যুবলীগ সভাপতি নুর আলম সিদ্দিকী, সাধারণ সম্পাদক রফিকুল আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি কোরবান আলী, সাধারণ সম্পাদক মো: সোহেল, কলেজ ছাত্রলীগ সভাপতি নাজমুল সাকের সিদ্দিকী, সাধারণ সম্পাদক নয়ন শর্মা প্রমুখ।

এসময় জেলা উপজেলা ও পৌর আ’লীগ যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন রাখেন।

 

উত্তর দিন