• Tuesday, October 24, 2017
logo
add image
পুলিশের মনোগ্রাম ব্যবহারে প্রতারনার অভিযোগে ৩ যুবক গ্রেপ্তার

পুলিশের মনোগ্রাম ব্যবহারে প্রতারনার অভিযোগে ৩ যুবক গ্রেপ্তার

শহিদুল ইসলাম, উখিয়া,সিটিনিউজ : র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্প এর আভিযানিক দল কক্সবাজার জেলার সদর থানাধীন লিংকরোড থেকে শূক্রবার রাত ৪ টার সময় মেজর মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে একটি চেক পোষ্ট স্থাপন করে।

উক্ত চেক পোষ্টে পুলিশের মনোগ্রাম ব্যবহার করে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাকি দিয়ে মাদক বহন সহ বিভিন্ন অবৈধ কাজ করার দায়ে ১টি সিআরবি জীপ গাড়ী যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো ব-১১-৪৩০৯ সহ আসামী মোঃ সাকির হোসেন @ সোহেল (৩১), পিতা- মোঃ মোশারফ হোসেন, গ্রাম- আলীপুর খাঁ পাড়া, থানা- সদর, জেলা- ফরিদপুর, হরেকৃষ্ণ ভক্ত (২৬), পিতা- বিশ্বনাথ ভক্ত, গ্রাম-জোয়ান মোল্লা পাড়া, থানা-গোয়ালন্দ, জেলা- রাজবাড়ী ও মোঃ জুয়েল রানা (৩১), পিতা-মোঃ আলাউদ্দিন, গ্রাম- আড়ৎ পট্টি, থানা- গোয়ালন্দ, জেলা- রাজবাড়ীদেরকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে আসামী এবং গাড়ীটি তল্লাসী করে (ক) ফেন্সিডিল- ২ বোতল, (খ) পুলিশ ষ্টিকার- ৬ টি, (গ) পুলিশ মনোগ্রাম-৪টি, (ঘ) নগদ- ১০,০০,০০০ টাকা, (ঙ) মোবাইল- ৫টি, (চ) সীম- ৯ টি উদ্ধার করা হয়। ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা বিভিন্ন সময় কক্সবাজার এলাকার বিভিন্ন মাদক চক্রের সহযোগিতায় উক্ত সিআরবি জীপ গাড়ীর সামনের গ্লাসে পুলিশ ষ্টীকার লাগিয়ে প্রতারনা করে আইশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ইয়াবা ট্যাবলেট (মাদক) দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।

আটককৃতদের কক্সবাজার মডেল থানায় শনিবার বিকালে সোপর্দ করা হয়েছে বলে কক্সবাজার র‌্যাব- ৭ এর কোম্পানী কমান্ডার মেজর রুহুল আমিন জানিয়েছেন।

Leave a reply