• Monday, October 23, 2017
logo
add image
ফখরুলের গাড়ি বহরে হামলার প্রতিবাদে রাঙামাটিতে সংবাদ সম্মেলন

ফখরুলের গাড়ি বহরে হামলার প্রতিবাদে রাঙামাটিতে সংবাদ সম্মেলন

সাইফুল উদ্দীন, রাঙামাটি প্রতিনিধি::রাঙামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরণের উদ্দেশ্যে রাঙামাটি আসার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার শান্তির হাটে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলার প্রতিবাদে রাঙামাটিতে সাংবাদিক সম্মেলন এবং বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।
দুপুরে বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়, রাঙামাটি আসার পথে আওয়ামীলীগ নেতা ড. হাসান মাহমুদের নির্দেশে তার সন্ত্রাসীরা বিএনপি মহাসচিবের গাড়ি বহরে হামলা করে।

এ সময় তাঁর সফরসঙ্গী আমির খসরু মাহমুদ চৌধুরী, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামিম ও কেন্দ্রীয় নেতা মেজর জেনারেল(অবঃ) রুহুল আমিন আহত হন। তাঁরা চট্টগ্রামের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন বলে জানান। সাংবাদিক সম্মেলনে জানানো হয়, ত্রান নিয়ে আসা নেতৃবৃন্দের উপর হামলার কারণে রবিবারের নির্ধারিত ত্রান বিতরণ কর্মসূচী আপাতত স্থগিত করা হয়। তবে পরবর্তীতে আবারো বিএনপি’র পক্ষ থেকে নিহত ও আহতদের সহায়তা দেয়া হবে।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র সহ ধর্ম বিষয়ক সম্পাদক এড. দীপেন দেওয়ান, সহ উপজাতি বিষয়ক সম্পাদক কর্নেল (অবঃ) মনীষ দেওয়ান, জেলা বিএনপি’র সভাপতি শাহ আলম, সাধারন সম্পাদক দীপন তালুকদার প্রমুখ।সাংবাদিক সম্মেলন শেষে বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করা হয়।
সমাবেশে বক্তারা মহাসচিবের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

Leave a reply