বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা বাংলাদেশ চলচ্চিত্র ফোরামের

0

বিনোদন ডেস্ক,সিটিনিউজ :: আজ মঙ্গলবার(১০ অক্টোবর) বিকালে ‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম’ এর পক্ষ থেকে ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

দেশের চলচ্চিত্র শিল্পকে এগিয়ে নেয়ার জন্য ও সব শিল্পী কলাকুশলীর অধিকার, স্বার্থ ও মর্যাদা রক্ষায় গঠন হয়েছে ‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম’।

গত ২রা অক্টোবর দুপুরে ঢাকা ক্লাবে জমকালো আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে এই সংগঠনের যাত্রা শুরু হয়।সংগঠনটির গুরুত্বপূর্ণ পদে রয়েছেন চলচ্চিত্র শিল্পী, পরিচালক, প্রযোজক, প্রদর্শক সহ আরো অনেকে।

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র ফোরামের সভাপতি নাসির উদ্দিন দিলু, সাধারণ সম্পাদক চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ।

আরো উপস্থিত ছিলেন অভিনয় শিল্পী মৌসুমী, ওমর সানী, শাকিব খান, নাদের চৌধুরী, নূতন, রাহা তানহা খান, চলচ্চিত্র পরিচালক উত্তম আকাশ, প্রযোজক মোহাম্মদ হোসেন, কামাল মো: কিবরিয়া লিপু, ইকবাল, রমিজ উদ্দিন, প্রযোজক-অভিনেতা নাদের খানসহ অনেকে।

বাংলাদেশ চলচ্চিত্র ফোরামের সাধারাণ সম্পাদক চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ বলেন, এফডিসি প্রতিষ্ঠার মূল কারিগর ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

এজন্য আমরা সবাই একত্রিত হয়ে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছি। আশা করছি বাংলাদেশ চলচ্চিত্র ফোরামের আগামী দিনগুলো আরো সুন্দর হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.