• Saturday, October 21, 2017
logo
add image
বাঁশখালীতে প্রধানমন্ত্রীর তহবিল থেকে বস্ত্র বিতরণ

বাঁশখালীতে প্রধানমন্ত্রীর তহবিল থেকে বস্ত্র বিতরণ

বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালী উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলীগের যৌথ উদ্যোগে ইফতার মাহফিল ও প্রধানমন্ত্রীর দপ্তর থেকে রমজানের ঈদ উপলক্ষে সাধারণ জনগণের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠান রবিবার(১৮ জুন) আলাওল ডিগ্রী কলেজ হল রুমে অনুষ্ঠিত হয়।

বাঁশখালী পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিমুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম, আওয়ামীলীগ নেতা ও ক্রীড়া ব্যক্তিত্ব সাইফুদ্দিন আহমদ রবি, এডভোকেট বিকাশ রঞ্জন ধর, পুলিন বিহারী সুশীল,মহিউদ্দিন চৌধুরী খোকা, ছরওয়ার কামাল, শ্যামল দাশ, সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট শাহাদত আলম, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রেহেনা আক্তার কাজেমী, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, শেখেরখীল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইয়াছিন, ছনুয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হারুনুর রশিদ, বৈলছড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন, খানখানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট বদর উদ্দিন চৌধুরী, পৌরসভা যুবলীগের আহ্বায়ক হামিদ উল্লাহ সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির ব্যক্তিবে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন আমার মনে প্রাণে শুধ বাঁশখালীর উন্নয়নের চিন্তাই ধারণ করি। যার ফলে বিগত ৩০ বছরে বাঁশখালীর যে উন্নয়ন হয়নি আমার সাড়ে ৩ বছর সময় কালে তার চেয়ে অনেক বেশী উন্নয়ন কর্মকান্ড আমি করতে সক্ষম হয়েছি। অচিরেই বাঁশখালীর প্রধান সড়ক ১২০ কোটি টাকা ব্যয়ে সম্প্রসারণ করা হবে। বাঁশখালীবাসীর যাতায়তের দুর্ভোগ লাঘব হবে। তিনি প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দ থেকে বাঁশখালীর গরীব দুঃখির মাঝে ১২০০ পিচ শাড়ী কাপড় বিতরণ করেন।

Leave a reply