• Monday, October 23, 2017
logo
add image
‘বাহুবলী-২’-এর রেকর্ড ভাঙবে ‘টিউবলাইট’!

‘বাহুবলী-২’-এর রেকর্ড ভাঙবে ‘টিউবলাইট’!

বিনোদন : চলতি বছরের সাড়া জাগানো সিনেমা বাহুবলি-দ্য কনক্লুশন বা বাহুবলি-টু। তবে বাহুবলি-টুর এ রেকর্ড ভাঙতে চলেছে সালমান খান অভিনীত সিনেমা টিউবলাইট। প্রকাশিত প্রতিবেদনে ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে জানানো হয়, গত ২৮ এপ্রিল প্রায় ৯ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পায় বাহুবলি-টু। এর মধ্যে ভারতে ৬ হাজার ৫০০, যুক্তরাষ্ট্রে ১ হাজার ১০০ এবং কানাডায় ১০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। এদিকে ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাচ্ছে টিউবলাইট সিনেমাটি। আর বাহুবলি-টু সিনেমার রেকর্ড ভেঙে ৯ হাজার ৫০০ থেকে ১০ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। এর মধ্যে ভারতে প্রায় ৬ হাজার ৫০০ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এছাড়া যুক্তরাষ্ট্রে ৩৩০ প্রেক্ষাগৃহে এবং যুক্তরাজ্যে ২১৫ প্রেক্ষাগৃহসহ বিশ্বের ৫০টি দেশে টিউবলাইট সিনেমাটি মুক্তি পাচ্ছে।

সালমান খান অভিনীত চলতি বছরের প্রথম সিনেমা টিউবলাইট। স্বাভাবিকভাবেই সিনেমাটি নিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই। ১৯৬২ সালের ইন্দো-চীন যুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত সিনেমা টিউবলাইট। সালমান খান ছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন চীনা অভিনেত্রী ঝু ঝু ও সোহেল খান। এ ছাড়া একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটি পরিচালনা করছেন কবির খান। আগামী ২৩ জুন মুক্তি পাবে সিনেমাটি।

Leave a reply