• Tuesday, October 24, 2017
logo
add image
বাহুবলে ইমাম পরিবর্তন নিয়ে সংঘর্ষ, নিহত ২

বাহুবলে ইমাম পরিবর্তন নিয়ে সংঘর্ষ, নিহত ২

সিটিনিউজ ডেস্ক:: হবিগঞ্জের বাহুবলে মসজিদের কমিটি ও ইমাম পরিবর্তনের জের ধরে ফের সংঘর্ষে দু’পক্ষের ২ জন নিহত হয়েছে। নিহতরা হলেন মুগকান্দি গ্রামের সাবু মিয়ার ছেলে লন্ডন প্রবাসী কবির আখনঞ্জী ও একই গ্রামের মতিন মিয়া। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ৫০ জন। শনিবার ভোররাতে তীব্র বৃষ্টিকে উপেক্ষা করে সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই উপজেলার সাতকাপন ইউনিয়নের মুগকান্দি জামে মসজিদের কমিটি গঠন ও ইমাম পরিবর্তনকে কেন্দ্র করে দু’পক্ষে বিরোধ চলছিল। একপক্ষ বর্তমান ইমাম ফরিদ আখঞ্জীর পরিবর্তন চায়, অপরপক্ষ ওই ইমামের পক্ষে অবস্থান নেয়।
এ অবস্থায় শুক্রবার জুম্মার নামাজে সাতকাপন ইউপি চেয়ারম্যান মুগকান্দি গ্রামের আবদাল মিয়া আখঞ্জী গ্রুপের সোহেল মিয়ার সাথে একই গ্রামের শফিক মাস্টারের বাকবিতণ্ডা হয়। এ বাকবিতণ্ডার জের ধরে বাদ জুম্মা উভয়পক্ষ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সংঘর্ষে উভয়পক্ষের শিশু-মহিলাসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়। এরই জের ধরে শনিবারও তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে নারী পুরুষসহ অর্ধশতাধিক লোক আহত হয়। তাৎক্ষনিক আহতদের নাম পরিচয় জানা যায়নি।
এ ব্যাপারে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সিনিয়র এএসপি রাসেলুর রহমান জানান, সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে শটগানের গুলি করা হয়।বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Leave a reply