• Saturday, November 18, 2017
logo
add image

মিরসরাইয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মিরসরাইয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মিরসরাইয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার বারইয়ারহাট পৌরসভার সোনাপাহাড় এলাকার মহিবুল আলম চৌধুরীর মালিকানাধীন ভাড়া বাসায় এই ঘটনা ঘটে। মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ৮ টার সময় বাসার বেলকনিতে ফাতেমা আক্তার (২০) ঝুলন্ত লাশ জোরারগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে। নিহত ফাতেমা কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলা গোলাপ খাঁনের কন্যা।

গত ৭ মাস পূর্বে একই জেলার চান্দিনা উপজেলার আহমদ আলীর ছেলে বিল্লাল হোসেনের (২৮) সাথে তার বিয়ে হয়। বিল্লাল পল্লী উন্নয়ন কর্মসূচী নামক একটি এনজিওর জোরারগঞ্জ থানা এলাকায় মাঠ সহকারী পদে চাকুরী করেন।

প্রতিবেশীরা জানান, মঙ্গলবার সকালে স্বামী ও স্ত্রী একসাথে নাস্তা করে এরপর স্বামী অফিসে চলে যায়। পরবর্তীতে ওই গৃহবধূ বাসার দরজাও জানালা বন্ধ করে বেলকনিতে গিয়ে একটি রড়ের সাথে রশি লাগিয়ে আত্মহত্যা করে। পাশের বাসার এক মহিলা বেলকনিতে ফাতেমা আক্তারকে ঝুলন্তাবস্থায় দেখতে পেয়ে স্বামী বেলালকে ফোন করে জানায়। পরে পুলিশ ও স্থানীয়রা দরজা ভেঙ্গে গলায় ফাঁঁস দেওয়া ফাতেমার লাশ উদ্ধার করে।

নিহতের স্বামী বেলাল হোসেন জানান, চাকুরীর সুবাধে স্ত্রীকে নিয়ে এই বাসায় চলতি অক্টোবর মাসের ১ তারিখে উঠেছেন। প্রতিদিনের ন্যায় সকাল ৭ টার সময় নাস্তা সেরে তিনি কাজের উদ্দেশ্যে রওয়ানা হন। এরপর তার সহকর্মীর মাধ্যমে জানতে পারেন তার স্ত্রী বাসার বারান্দায় গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। পরে তিনি এসে দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরবর্তীতে সকাল ১১ টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুমের দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

জোরারগঞ্জ থানর সেকেন্ড অফিসার এসআই দীনেশ চন্দ্র দাস গুপ্ত বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এটি আত্মহত্যা না পরিকল্পিত হত্যা তা তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং এই বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। কি কারণে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে তা জানা যায়নি। আমরা তার স্বামীকে জিজ্ঞাসাবাদ করবো। পরে বিস্তারিত জানাতে পারবো।

উত্তর দিন