• Tuesday, October 24, 2017
logo
add image
মিরসরাইয়ে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

মিরসরাইয়ে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

এম আনোয়ার হোসেন, মিরসরাই :: মিরসরাইয়ে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে দিদারুল আলম সোহেল (৩৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সে উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের উত্তর সোনাপাহাড় এলাকার ইয়াছিন ভূঁইয়া বাড়ীর মাহবুবুল আলমের পুত্র।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৩ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর রায়পুর এলাকায় এই ঘটনা ঘটে।

এসময় র‌্যাব ঘটনাস্থলে পড়ে থাকা একটি মাইক্রোবাস থেকে একটি বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ৬’শ বোতল ফেনসিডিল উদ্ধার করে। দিদারুল আলম পেশায় মাইক্রো ড্রাইভার ছিলেন।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র বিপুল পরিমাণ মাদক নিয়ে ঢাকা থেকে চট্টগ্রামের দিকে আসছে।

উক্ত তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৩ টার সময় র‌্যাব-৭ এর একটি দল স্কোয়াড্র্রন লীডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে জোরারগঞ্জ থানাধীন দুর্গাপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে।

এসময় চট্টগ্রামগামী ২ টি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা মাইক্রোবাস দু’টিকে থামানোর সংকেত দিলে মাদক ব্যবসায়ীরা গাড়ি দুইটি না থামিয়ে র‌্যাবকে লক্ষ্য করে এলোপাথারিভাবে গুলি বর্ষন শুরু করে।

আত্মরক্ষা ও সরকারী জানমাল রক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি বর্ষণ করে। গুলি বিনিময়ের একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা ১ টি মাইক্রোবাস ফেলে অপর মাইক্রোবাসটি নিয়ে পালিয়ে যায়।

এ সময় ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।  তাৎক্ষণিকভাবে অজ্ঞাতনামা আহত ব্যক্তিকে মিরসরাই উপজেলাস্থ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পরে ঘটনাস্থল তল্লাশী করে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি, ৬০০ বোতল ফেন্সিডিল এবং ১ টি নোহা মাইক্রোবাস (চট্ট মেট্রো চ-৫১-১১১৮) উদ্ধার করে।

উক্ত ঘটনায় ২ জন র‌্যাব সদস্য আহত হলে তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। নিহত ব্যক্তি, উদ্ধারকৃত অস্ত্র, মাদক ও অন্যান্য আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Leave a reply