• Saturday, October 21, 2017
logo
add image
যেকোন দুর্যোগ মুহুর্তে সকলকে এগিয়ে আসার আহবান- ডিআইজি

যেকোন দুর্যোগ মুহুর্তে সকলকে এগিয়ে আসার আহবান- ডিআইজি

নিজস্ব সংবাদদাতা,চন্দনাইশ : চট্টগ্রামের ডিআইজি এস এম মনিরুজ্জামান বলেছেন, সরকার সাধারণ মানুষের কল্যাণে ব্যাপক কাজ করে যাচ্ছেন। সে ধারাবাহিকতায় বিভিন্ন এলাকায় পাহাড় ধ্বসে নিহতদের পরিবারের মাঝে আর্থিক ও খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। মানুষ মানুষের জন্য এ বাক্যটিকে ধারণ করে প্রত্যেক মানুষ যেন যে কারো বিপদে এগিয়ে আসে তিনি এ আহ্বান জানান। দল-মত নির্বিশেষে যেকোন দুর্যোগ মুহুর্তে সকল শ্রেণির মানুষকে ক্ষতিগ্রস্থ পরিবারের সাহায্যে এগিয়ে আসলে স্বয়ং সৃষ্টিকর্তাই তাদের সহায়ক হবেন বলে তিনি মত ব্যক্ত করেন।

রবিবার (১৮ জুন) সকালে চন্দনাইশ ধোপাছড়িতে ৪ ও বাঁশখালীতে ২ জন পাহাড় ধ্বসে নিহত হওয়া পরিবারের মাঝে নগদ ১০ হাজার টাকা, চাউল, ডাল, চিনি, চিড়া, তেলসহ ১ বস্তা খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান চন্দনাইশ থানা ক্যাম্পাসে পুলিশ সুপার নূরে আলম মিনার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের ডিআইজি এস এম মনিরুজ্জামান।

থানা অফিসার ইনচার্জ খন্দকার ফরিদ উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে আলোচনায় অংশ নেন সহকারী কমিশনার (ভূমি) মোবারক হোসেন, দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা আ’লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু, মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু, এডিশনাল ডিআইজি কুসুম দেওয়ান, চেয়ারম্যান যথাক্রমে আহমদুর রহমান ভেট্টা, আবদুল্লাহ আল নোমান বেগ, আমিন আহমেদ চৌধুরী রোকন, আলোচনা শেষে প্রধান অতিথি ক্ষতিগ্রস্থ ৬ পরিবারের মাঝে নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

Leave a reply