• Monday, October 23, 2017
logo
add image
রাঙামাটিতে ত্রাণের কোনও সঙ্কট নেই

রাঙামাটিতে ত্রাণের কোনও সঙ্কট নেই

সাইফুল উদ্দীন, রাঙামাটি প্রতিনিধি::রাঙামাটিতে ত্রাণের কোনও সঙ্কট নেয় জানিয়ে রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান বলেছেন, বাজারে খাদ্যেরও কোনও সঙ্কট নেই। যোগাযোগ সমস্যা সমাধানে কাপ্তাই চ্যানেলে লঞ্চের ব্যবস্থা করা হয়েছে। পণ্য পরিবহনে বিনামূল্যে লঞ্চের ব্যবস্থা করা হয়েছে। তিনি বলেন, বর্তমান রাঙামাটির যে সমস্যা তা সমাধানের লক্ষ্যে জেলা প্রশাসকের সাথে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ প্রশাসন সহযোগিতা করে যাচ্ছে।

রোববার সকাল সাড়ে এগারোটায় জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসনের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। জরুরি সভায় রাঙামাটির বর্তমান অবস্থা উত্তরণে জেলা প্রশাসক স্থানীয় বাজার সমিতির নেতৃবৃন্দ, ব্যবসায়ীসহ অন্যান্য পেশাজীবিদের সাথে মতবিনিময় করেন।

জেলা প্রশাসক বলেন, কেউ কেউ সঠিক তথ্য সংগ্রহ না করে ঢাকা কিংবা চট্টগ্রামে বসে রাঙামাটির ঘটনাকে ভিন্নভাবে দেশবাসীর কাছে উপস্থাপন করছেন। কিন্তু বাস্তব অবস্থা সেরকম নয়। প্রথমদিন দুর্যোগের পর হয়তো বা কেউ কেউ কৃত্রিম মজুদ সৃষ্টি করে সমস্যা সৃষ্টি করেছিল, কিন্তু বর্তমানে রাঙামাটিতে খাদ্য প্রচুর পরিমাণে মজুদ আছে। তিনি বলেন, বর্তমানে ৩০ হাজার অকটেন আনা হয়েছে। যা দিয়ে আগামী একমাস চাহিদা মেটানো সম্ভব হবে। তিনি এই দুর্যোগে সময়ে সকলকে মানবিক হওয়ার আহ্বান জানান।

Leave a reply