• Saturday, October 21, 2017
logo
add image
রোজার শিক্ষায় অসহায়দের পাশে দাঁড়াতে শিখি- চবি ভিসি

রোজার শিক্ষায় অসহায়দের পাশে দাঁড়াতে শিখি- চবি ভিসি

নিজস্ব প্রতিনিধি : বিএনএ এর ইফতার মাহফিলে সম্পাদক মিজানুর রহমান মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে চবির উপাচার্য প্রফেসর ইফতেখার উদ্দীন চৌধুরী বলেন, রোজা আমাদের সংযম সততা ত্যাগ ও মানবিকতা শিক্ষা দেয়। রোজার শিক্ষায় আলোকিত হয়ে আমরা সমাজের গরিব ও অসহায়দের পাশে দাঁড়াতে শিখি। কিন্তু অনেকেই রোজার শিক্ষা জানলেও তা কাজে বাস্তবায়ন করে না। তাই আমাদের উচিত রোজার প্রকৃত শিক্ষা অনুধাবন করে সে মোতাবেক আমল করা। বিএনএ এর সৌজন্যে আমরা প্রতি বছর রমজানে একটা দিন এভাবে মিলিত হওয়ার সুযোগ পাই। উন্নত বিশ্বের মতো প্রিন্ট মিডিয়ার পাশাপাশি আমাদের দেশের অনলাইন পোর্টালগুলো প্রতিনিয়ত জনগনকে সংবাদ অবহিত করছে।

সোমবার(১২জুন) বেসরকারি সংবাদ সংস্থা বিএনএ প্রাইভেট লিমিটেড ও অনলাইন পোর্টাল নিউজ বিএনএ ডটকম এর উদ্যোগে নগরীর আগ্রাবাদস্থ অভিজাত রেস্তোরা দ্যা ভিলেজে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিএনএর ইফতার মাহফিলে অতিথিবৃন্দ ।

বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠাতা সম্পাদক ও ডেইলি অবজারভারের বিজনেস এডিটর নিজাম উদ্দিন আহমদ,চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি কলিম সরোয়ার, চট্টগ্রামের সাবেক সিভিল সার্জন সরফরাজ খান বাবুল।

বিশেষ অতিথির বক্তৃতায় বিএনএর প্রতিষ্ঠাতা সম্পাদক ও ডেইলি অবজারভারের বিজনেস এডিটর নিজাম উদ্দিন আহমদ বলেন, বিএনএর এই আয়োজন মিডিয়া জগতের জন্য অনন্য উদাহারণ। তিনি বিএনএর সার্বিক সাফল্য কামনা করেন।

প্রেসক্লাব সভাপতি কলিম সরোয়ার বলেন, বিএনএর ইফতার মাহফিল চট্টগ্রামের সাংবাদিকদের একটি মিলন মেলায় পরিণত হয়। প্রতিবছর ইফতার মাহফিল আয়োজনের জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

সভাপতির বক্তৃতায় বিএনএ সম্পাদক মিজানুর রহমান মজুমদার প্রতিকূল আবহাওয়ার মধ্যেও অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিএনএ এর চীফ রিপোর্টার কামাল উদ্দীন খোকনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক জসিম চৌধুরী সবুজ,চট্টগ্রাম সাংবাদিক হাউজিং সোসাইটির সম্পাদক হাসান ফেরদৌস,সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী,সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন শ্যামল, সাংবাদিক শহীদুল ইসলাম,এ. জেড এম হায়দার, নজরুল ইসলাম,চট্টগ্রাম সাংবাদিক কো অপারেটিভ হাউজিং সোসাইটির কোষাধ্যক্ষ নুর উদ্দিন আহমেদ, প্রবীণ সাংবাদিক মাখন লাল সরকার, দৈনিক ইত্তেফাক ব্যুরো চীফ সালউদ্দিন মো. রেজা, কালের কন্ঠের ব্যুরো চীফ মুস্তফা নঈম ও চ্যানেল আইয়ের চৌধুরী ফরিদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক মোয়াজ্জেমুল হক। সব শেষে ইফতার মাহফিলে দেশ জাতি ও মুসলিম উম্মাহ’র শান্তি ও সমৃদ্ধি কমনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a reply