• Saturday, October 21, 2017
logo
add image
সাংবাদিক ও কর্মচারীদের বকেয়া বেতন ভাতার দাবিতে সমাবেশ

সাংবাদিক ও কর্মচারীদের বকেয়া বেতন ভাতার দাবিতে সমাবেশ

সিটিনিউজবিডি ডেস্ক :   দৈনিক সাঙ্গু ও দৈনিক প্রিয় চট্টগ্রাম পত্রিকার কর্মরত সাংবাদিক ও কর্মচারীদের বকেয়া বেতন ভাতা পরিশোধের দাবিতে রোববার(১১জুন) বিকেল তিনটায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। দৈনিক প্রিয় চট্টগ্রাম ইউনিট প্রধান আবদুর রউফ পাটোয়ারীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।

বক্তব্য রাখেন ইউনিটের ডেপুটি প্রধান বিষু রায় চৌধুরী ও জাবেদুর রহমান, দৈনিক প্রিয় চট্টগ্রাম মফস্বল সম্পাদক মানস চৌধুরী, দৈনিক সাঙ্গু মফস্বল সম্পাদক চম্পক চক্রবর্ত্তী, সিনিয়র রিপোর্টার নজরুল ইসলাম ও গিয়াস উদ্দীন, রিপোর্টার চৌধুরী আহসান খুররম, ইকবাল হোসেন জিসান, সহ সম্পাদক শফিকুল ইসলাম খান, নুরুল আলম চৌধুরী, কম্পিউটার ইউনিট প্রধান আবুল হাশেম সুজন, রুপন কান্তি নাথ, লিটন দে, উত্তম মহাজন, মার্কেটিং ম্যানেজার এরশাদুল ইসলাম, মাওলানা রাশেদুল ইসলাম প্রমুখ।

এসময় সমাবেশে বক্তরা বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে সাংবাদিক কর্মচারীদের সকল দেনা পাওনা পরিশোধ করার আহ্বান জানান।দ্রুত সময়ে টাকা পরিশোধ করে প্রকাশনা চালু করার আহ্বান জানান। যদি নির্ধারিত সময়ে বকেয়া টাকা পরিশোধ করা না হয়, সাঙ্গু প্রিয় চট্টগ্রাম সম্পাদক কবির হোসেন সিদ্দিকীর বাস ভবন ঘেরাও করার কর্মসূচি ঘোষণা দেন। এতে সকল সাংবাদিক কর্মচারীদের ঐক্যবদ্ধ হয়ে থেকে কর্মসূচি সফল কারার আহ্বান জানান বক্তারা।

Leave a reply