• Tuesday, October 24, 2017
logo
add image
সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে হবে- এমপি নজরুল

সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে হবে- এমপি নজরুল

নিজস্ব সংবাদদাতা,চন্দনাইশ,সিটিনিউজ : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেছেন, সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর। সে বিষয়টিকে অনুধাবন করে চিকিৎসকদের সেবাদানের উপর গুরুত্বরোপ করেন। সে সাথে হাসপাতালের সমস্যা সমাধানে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে পদক্ষেপ গ্রহণে তাঁর আন্তরিকতার অভাব নেই বলে জানান। তিনি অপারেশন রুমের জন্য নিজস্ব অর্থায়নে ১টি এয়ারকন্ডিশন, এ্যাম্বুলেন্স মেরামত করার পাশাপাশি সার্বিক আর্থিক সহযোগিতারা আশ্বাস প্রদান করেন।

শনিবার(১২ আগস্ট) সকালে চন্দনাইশ হাসপাতাল সুষ্ঠু ব্যবস্থাপনা ও চিকিৎসা সেবা উন্নয়ন কমিটির মাসিক সভা কমিটির সভাপতি সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. বখতিয়ার আলমের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মো. লুৎফুর রহমান, থানা অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকার, আবাসিক মেডিকেল অফিসার যথাক্রমে ডা. আবু রাশেদ মো. নুরুদ্দীন, ডা. এ কে এম কামরুল হাসান, কমিটির সদস্য যথাক্রমে উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. দেলোয়ার হোসেন, মাষ্টার আনোয়ার হোসেন, মো. খায়রুল বশর চৌধুরী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হ্যাপি কর্মকার, স্বাস্থ্য পরিদর্শক পুপুন চৌধুরী, নার্স কৃষ্ণা বড়ুয়া প্রমুখ। পরে তিনি ওয়ার্ড ও বিভিন্ন দপ্তর পরিদর্শন করেন এবং রোগীদের খবরা খবর নেন।

Leave a reply