• Saturday, October 21, 2017
logo
add image
সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেটে আগুন

সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেটে আগুন

নিজস্ব প্রতিবেদক::চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদস্থ সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেটে আগুন লেগে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

বুধবার দিবাগত রাত ৩টা ২০ মিনিটে এ অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪ ইউনিটের ১০ গাড়ি গিয়ে এক ঘন্টা চেষ্টার পর ভোর ৪টা ১৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে এনেছে বলে জানান ফায়ার সার্ভিস কন্ট্রোল রূম।

সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেটের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম ভূইঁয়া জানান, রাতে মার্কেটের তৃতীয় তলায় একটি দোকান থেকে আগুন লেগে তা দ্রুত ছড়িয়ে পড়ে। এতে বেশ কয়েকটি দোকানের মূল্যবাম মালামাল পুড়ে গেছে এবং ক্ষতিগ্রস্থ হয়েছে।

আগ্রাবাদস্থ ফায়ার সার্ভিস কন্ট্রোল রূম কর্মকর্তা নজরুল ইসলাম জানান, আগুনের খবর পেয়ে আমাদের আগ্রাবাদ, ইপিজেড বন্দরসহ বিভিন্ন স্টেশন থেকে ৪টি ইউনিটের ১০ গাড়ি ঘটনাস্থলে গিয়ে ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন ভোরের দিকে নিয়ন্ত্রণে এনেছে। সেখানে একজন ডেপুটি ডাইরেক্টর (ডিডি) নেতৃত্বে কাজ চলছে। এখনো তারা ফিরে আসেনি। তবে আগুনে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্থ হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদুত্যিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে।

Leave a reply