• Tuesday, October 24, 2017
logo
add image
‘৫ দফা প্রস্তাব বাস্তবায়ন হলে রোহিঙ্গা সংকট সমাধান হবে’

‘৫ দফা প্রস্তাব বাস্তবায়ন হলে রোহিঙ্গা সংকট সমাধান হবে’

সিটিনিউজ ডেস্ক :: প্রধানমন্ত্রী জাতিসংঘের নিরাপত্তা পরিষদে যে ৫ দফা প্রস্তাব উত্থাপন করেছেন তা বাস্তবায়ন হলে রোহিঙ্গা সংকটের সমাধান হবে। 

চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে সভাপতি হাসিনা মহিউদ্দিন আজ সোমবার (২ অক্টোবর) কক্সবাজার জেলায় মিয়ানমার থেকে বিতাড়িত রোহিঙ্গাদের শরণার্থী শিবির পরিদর্শন কালে এ কথা বলেন।

এই সময় তিনি উখিয়া উপজেলার কুতুপালং পালংখালী, তাইনখালী ও তাজমিয়ার খেরে রোহিঙ্গা শরণার্থীদের চাল-ডালসহ ভোগ্যপণ্য পরিধেয় বস্ত্র বিতরণ করেন।

তিনি এই সময় শরণার্থীদের উদ্দেশ্যে বলেন, শুধু আশ্রয়ই নয়, শরণার্থীদের তাদের স্ব-ভূমিতে ফিরিয়ে নেবার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বজনমত সৃষ্টি করেছেন।

তিনি আরও বলেন, আমাদের সামর্থ্য উজার করে বিপন্ন মানবতার সেবায় নিবেদিত হয়েছি। এই কার্যক্রম অব্যাহত।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনজুমান আরা চৌধুরী আনজু, সাংগঠনিক সম্পাদিকা হোসনে আরা বেগম, খুরশিদা বেগম, বোরহানুল হাসান চৌধুরী ছালেহীন, এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী’র একান্ত সচিব মো: ওসমান গণি, চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সমাজকল্যাণ সম্পাদক বিলকিস কলিম উল্লাহ, শ্রম সম্পাদক লায়লা আক্তার এটলী, ধর্ম সম্পাদক আয়শা আলম, কার্যকরী সদস্য মনোয়ারা বাহাদুর, নাজমা মাওলা, আয়শা সিদ্দিকা প্রমুখ।

Leave a reply