অনিয়ম করে কেউ পার পাবেনা: দুদক চেয়ারম্যান

0

সাইফুল উদ্দীন, রাঙামাটি প্রতিনিধি::দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, দুদক আগের চেয়ে অনেক শক্তিশালী, কেউ অনিয়ম দুর্নীতি করে পার পেয়ে যাবে না। সবাইকে আইন মেনে চলতে হবে কেউ আইনের উধ্বে নয়, সেটি রাস্তার আইন হোক কিংবা প্রশাসনিক আইন হোক।

মঙ্গরবার (২৬ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি। এসময় দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালকসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দুদক চেয়ারম্যান আরেক প্রশ্নের জবাবে বলেন, পার্বত্য এলাকার কোন প্রতিষ্ঠানের বিরুদ্ধে সুনির্দিষ্ট কোন অভিযোগ থাকলে তার বিরুদ্ধেও দুদক ব্যবস্থা নিবে। এছাড়া কোন প্রকার ভাস্যমান তথ্য নয় সুনিদিষ্ট তথ্য থাকলে পার্বত্য এলাকায় নেওয়া যে কোন প্রকল্পের দুর্নীতি অভিযোগের বিরুদ্ধে ব্যসস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

তিনি সাংবাদিকদের উদ্যেশে আরো বলেন, সাংবাদিকরা হচ্ছে দুদকের বিশেষ বন্ধু, তাদের করা প্রতিটি রিপোর্ট দুদকের কাছে সংগ্রহীত থাকে। এতে করে দুদকের পক্ষে যে কোন দুনীতি বিরেুদ্ধে কাজ করার সুবিধা হয়। তিনি সকল সাংবাদিকদেরকে সাহসের সাথে দুনীতির বিরুদ্ধে আরো রিপোর্ট করার আহ্বান জানান।এর আগে তিনি রাঙামাটি শহরের তবলছড়িতে নব নির্মিত দুদক কার্যালয় উদ্বোধন করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.