আওয়ামীলীগের অযোগ্য কমিটি বাতিলের আহবান

0

জাহাঙ্গীর উদ্দিন মাহমুদ, ফটিকছড়ি: ফটিকছড়িতে আওয়ামী পরিবারের ব্যানারে আওয়ামীলীগের একটি পক্ষের ইফতার মাহফিল ও রমজান শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ফটিকছড়ি সদরস্থ একটি কমিউনিটি সেন্টারে রবিবার (১১ জুন) ফটিকছড়ি আওয়ামীলীগ পরিবারের ব্যানারে আয়োজিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ফটিকছড়ি পৌর আওয়ামীলীগের আহবায়ক এমদাদুল ইসলাম চৌধুরী।

প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান এম. তৌহিদুল আলম বাবু। বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব ফখরুল আনোয়ার, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এইচ এম আবু তৈয়ব, কৃষকলীগ নেতা ফসিউদৌল্লাহ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা।

এতে বক্তারা বলেন, ‘এনডিপি, শিবির, কমিউনিষ্ট ও প্রবাসীদের নিয়ে ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের যে কমিটি, উত্তর জেলা আওয়ামীলীগের কাছে জমা দেওয়া হয়েছে, সেখানে নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়া বাকি পদে পরিবর্তন করতে হবে। তা না হলে আওয়ামীলীগের ঘোষিত ভিশন ২০২১ বাস্তবায়িত হবেনা।’

ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এম. সোলাইমান বি.কম’র সঞ্চালিত সভায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা খায়রুল বশর চৌধুরী, আওয়ামীলীগ নেতা হাসান সরোয়ার আজম চৌধুরী, আব্বাছ উদ্দিন বাদল, যুবলীগ নেতা আকতার মিয়া, কামাল পাশা, রোসাংগীরি ইউপি চেয়ারম্যান সোয়েব আল সালেহীন, মোহাম্মদ আলী সিদ্দীকী, এনামুল হক বাবুল, মক্তিযোদ্ধা ইছমাঈল, সাবেক ছাত্রলীগ নেতা তৌহিদল আলম তৌহিদ, ছাত্রলীগ নেতা এড. আজাহারুল হক প্রমুখ।

উল্লেখ্য, গত বছরের ০১ অক্টোবর ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সম্মেলন ও নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত হলেও অধ্যাবধি পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়নি। সম্ভ্যাব্য যে কমিটি জমা দিয়েছে উত্তর জেলা কমিটির কাছে, তা নিয়ে চলছে বিতর্ক।

ছবি : ফটিকছড়িতে আওয়ামীলীগ পরিবারের ব্যানারে আয়োজিত ইফতার মাহফিলে বক্তব্য রাখছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান এম. তৌহিদুল আলম বাবু।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.