আনোয়ারার ইয়াবা গডফাদার গ্রেফতার

0

আনোয়ারা প্রতিনিধি : আনোয়ারার শীর্ষ ইয়াবা গডফাদার নুর ছৈয়দকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।আজ মঙ্গলবার(১৯ জুন) সকালে তাকে আনোয়ারা থানায় মামলা দিয়ে হস্তান্তর করে সিএমপির ডিবি পুলিশ। এর দুইদিন আগে উপজেলার রায়পুর ইউনিয়নের দক্ষিণ পরুয়াপাড়া গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। পরে আনোয়ারা থানা পুলিশের জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য মতে ঘরের খাটের নিচ থেকে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল উপজেলার পরুয়াপাড়া গ্রামের আবদুল কাদেরের পুত্র নুর ছৈয়দের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে ইয়াবা চোরাচালানের বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার তার বিরুদ্ধে আনোয়ারা থানায় ১৯৯০সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিলের ৯(খ) ধারায় আরেকটি মামলা রুজু করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়,দীর্ঘদিন ধরে তিনি প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ইয়াবা ব্যবসা করে হঠাৎ কোটিপতি বনে যান। অথচ একসময় তিনি মাছ ধরার ট্রলারের মাঝি ছিলেন। তার আর্থিক অবস্থা ছিল খুবই খারাপ। ইয়াবার বিরুদ্ধে প্রশাসন অভিযান জোরদার করলে তিনি পালিয়ে অন্যত্র আত্মগোপন করতেন।

পরে প্রশাসনের অভিযান শান্ত হয়ে এলে তিনি আবারো পুরোদমে ইয়াবা ব্যবসা শুরু করেন। এভাবে তিনি এতদিন ধরাছোঁয়ার বাইরে রয়ে যান। আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান,আটক নুর ছৈয়দের বিরুদ্ধে থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। তার দেয়া তথ্যমতে তার বাড়ি থেকে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মুল্য ১৫ লক্ষ টাকা। মঙ্গলবার বিকেলে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.