আনোয়ারায় তথ্য প্রযুক্তি আইনে ৮ জনের বিরুদ্ধে মামলা

0

আনোয়ারা প্রতিনিধি::ফেসবুকে উস্কানিমুলক অশ্লীল ও মানহানিকর ব্যঙ্গোক্তি প্রচার করায় আনোয়ারায় ৮ ফেসবুক ব্যবহারকারীর বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করেছেন উপজেলার বারশত ইউনিয়নের চেয়ারম্যান কাইয়ুম শাহ।
মামলার এজহার সূত্রে জানা যায়, রহমান সায়েম,নাজিম উদ্দিন পরিষদ,মোরা বঙ্গবন্ধুর সৈনিক ,কয়লা ধুইলে ময়লা যায় না, ওমর ফারুক,অরণ্যে রোদন,মো. নাইয়ুম ও হাতিম জয় নামীয় ফেসবুক র্দীঘদিন ধরে ভূমি প্রতিমন্ত্রির একান্ত সহকারী সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক এম এ মান্নান চৌধুরী,চাতরী ইউনিয়নের চেয়ারম্যান হিরো, বারশত ইউনিয়নের চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ,উপজেলা যুবলীগের সহ-সভাপতি শওকত ওসমান,সাংগঠনিক সম্পাদক সোহরাবুল আলম মিরাজ, মোহাম্মদ এরশাদ ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. আলী আকবরের রাজনৈতিক ভাবমূর্তি বিনষ্ট ও হেয় প্রতিপন্ন করার কুমানসে বিভিন্ন সময়ে নানা রকম চিত্রসম্বলিত ব্যঙ্গোক্তি পোস্ট ও শেয়ার দিয়ে অপপ্রচার করায় ওই এলাকার আওয়ামীলীগ,যুবলীগ ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিক্ষুব্ধ হয়ে ওঠে।
পরিচয় গোপন রাখা এসব ফেসবুক আইডির বিরুদ্ধে গক ১৮ এপ্রিল রাতে আনোয়ারা থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলাটি দায়ের করেন বারশত ইউনিয়নের চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ। মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দুলাল মাহমুদ জানান,তথ্য প্রযুক্তি আইনের ৫২ ধারায় মামলাটি রের্কড করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.