আবদুল মাবুদ স্মৃতি ফাউন্ডেশনের ইফতার বিতরণ

0

বাঁশখালী প্রতিনিধি::বাঁশখালীতে পরিত্র রমজান উপলক্ষ্যে আবদুল মাবুদ স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার পুকুরিয়া চাঁদপুর কিউ এইচ আর ডি ইউ সিনিয়র মাদ্রাসা মিলনায়তনে ফাউন্ডেশনের চেয়ারম্যান খোরশেদ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোছলেম উদ্দীন আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজিগাঁও বরুমছড়া স্কুল এন্ড কলেজের সভাপতি শাখাওয়াত জামাল দুলাল,বাহারছড়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, কালীপুর ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট আনম শাহাদাত আলম, পুকুরিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আসহাব উদ্দীন, চাম্বল ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, কাথারিয়া ইউপি চেয়ারম্যান শাহজাহান চৌধুরী, সাধনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমান উল্লাহ, অধ্যাপক কমরুদ্দীন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বানীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদ সভাপতি কে.এম সালাহউদ্দীন, চাঁদপুর মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ আহমদ, পুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম আকতার, ফজলুল কবির, ইউপি সদস্য মোহাম্মদ সিরাজুল হক, কবির আহমদ মেম্বার, চাঁদপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক মো: নুরুল হোসেন লিটু, ফোরকান উদ্দীন নুরী, প্রেমানন্দ চৌধুরী, জ্যোর্তিময় দত্ত, দেলোয়ার হোসেন, আতাউল্লাহ আল আজাদ, দাউদ মানিক, জামাল হোসেন, সরোয়ার হোসেন, ফরহাদ হোসেন ও আবদুর রহমান প্রমুখ ।

এতে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোছলেম উদ্দীন আহমদ বলেন, রমজান মাস আত্মশুদ্ধির মাস। এই মাসে পবিত্র কুরআন নাজিল হয়েছিল। বিএনপি-জামাত ধর্ম নিয়ে মিথ্যাচার করে মানুষকে বিভ্রান্তির দিকে ঠেলে দিচ্ছে। পরে তিনি স¤প্রতি ঘুর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.