আর্তপীড়িতের সেবাই সকল ধর্মের বড় এবাদত

0

সিটিনিউজবিডি ডেস্ক :  বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির বাওসোর সাধারণ সম্পাদক বিশিষ্ট সংগঠক ও কলামিস্ট নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল এর উদ্যোগে এক ইফতার মাহফিল শনিবার(১০ জুন) নগরীর সিআরবিস্থ তাসফিয়া গার্ডেনে এস.এ কর্পোরেশন এর চেয়ারম্যান মোহাম্মদ শাহ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লেখক ও প্রাবন্ধিক খনরঞ্জন রায়, এডভোকেট এরশাদুর রহমান রিটু, এড. রাশেদুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগ নেতা জাহেদুর রহমান সোহেল, আল মদিনা শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠাতা শিল্পী আসাহাব উদ্দিন আল আজাদ, ক্বেরাতুল কোরআন মর্ডান হেফজ মাদ্রাসার প্রতিষ্ঠাতা এইচ এম আমান উল্লাহ দৌলত, সাংবাদিক ও সঙ্গীতশিল্পী আবদুল করিম সেলিম, এম মহিউদ্দিন চৌধুরী, সংগঠক তারেক আজিজ, ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন আলো, গীতিকার ফারুক হাসান।

অনুষ্ঠানে উদ্যোক্তা বাওসোর সাধারণ সম্পাদক কবি ও কলামিষ্ট নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল বলেছেন আর্তপীড়িতের সেবাই সকল ধর্মের বড় এবাদত। রমজান মাস আত্মশুদ্ধির মাস। এ মাসের সিয়াম সাধনা ব্যক্তিজীবনে প্রতিফলন ঘটাতে পারলে ইহজীবন ও পরজীবন সার্থক হবে। আমাদের সকলের উচিত মানবিক মূল্যবোধে সমাজ বির্নিমানে ধর্মীয় মূল্যাবোধে এগিয়ে আসা। শেষে দেশ, জাতি ও মানবতার মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.