আ:লীগের বিদ্রোহী প্রার্থীর কর্মীকে কুপিয়ে হত্যা

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর এক কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার ভোররাতে ইউনিয়নের খতিবনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ মহসিন(৪০) খতিবনগর এলাকার মৃত রমজান আলীর সন্তান। মঙ্গলবার ভোররাতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সিরাজুদ্দৌলা দুলালের পোস্টার লাগাতে গেলে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ইকবাল হোসেন চৌধুরী মিল্টনের লোকজন তাকে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন সিরাজুদ্দৌলা।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন  বলেন, ইসলামপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খতিবনগর এলাকায় মহসিনের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। মঙ্গলবার সকাল ১১টায় আমরা তার মরদেহ উদ্ধার করি।

নিহতের শরীরের বিভিন্ন অংশে ছুরির আঘাত রয়েছে বলে জানান ওসি। ভোররাতের দিকে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছেন তিনি।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সিরাজুদ্দৌলা  বলেন, সরকার দলীয় প্রার্থী এলাকার চিহ্নিত সন্ত্রাসী, হত্যা মামলা ও ওয়ারেন্টভুক্ত আসামীদের নিয়ে চলাফেরা করছে। এতে এলাকার লোকজন আতঙ্কিত।

কয়েকদিন আগে নৌকার প্রার্থীর লোকজন দোকান ভাংচুর ও মালামাল লুট করেছে অভিযোগ করে তিনি বলেন, উল্টো আমার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দিয়েছে।ওই মামলায় মহসিন ১২ নম্বর আসামী।

মামলার জামিন নিতে বর্তমানে ঢাকায় হাউকোর্টে আছেন জানিয়ে তিনি বলেন, সরকার দলীয় প্রার্থীর লোকজন আমার পোস্টার-ব্যানাল লাগাতে দিচ্ছে না। তাই মহসিন চুরি করে শেষ রাতের দিকে পোস্টার লাগাতে গিয়েছিল। সেখানেই তাকে খুন করা হলো।

খুন হওয়ার পর মহসিনের মোবাইল ও একটি নোটবুক উদ্ধার করেছে পুলিশ। এছাড়া তার পায়ের নিচ থেকে চেয়ারম্যান প্রার্থী সিরাজুদ্দৌলার বেশকিছু পোস্টার ও কোমর থেকে লিফলেট উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন রাণীরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শামসুল হক।

এ বিভাগের আরও খবর

Comments are closed.