ইসলাম শান্তি ও সম্প্রীতির এখানে জঙ্গীবাদের স্থান নেই- মুজিবুল বশর মাইজভান্ডারী

0

আনোয়ারা প্রতিনিধি : ইসলাম শান্তি ও সম্প্রীতির ধর্ম কথা বলে। এখানে জঙ্গীবাদের কোন স্থান থাকতে পারে না । ধর্ম পালনে তরিকতের বিকল্প নেই। তরিকতের মাধ্যমে জীবন পূর্ণ্যময় হয় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন, মাওলানা ছৈয়দ মুজিবুল বশর মাইজভান্ডারী আল-হাছানী আল-মাইজভান্ডারী।

আনোয়ারায় উপজেলার বৈরাগ ইউনিয়নের উত্তর গুয়াপঞ্চক গ্রামে আশেকানে মাইজভান্ডারী এসোসিয়েশন কর্তৃক আয়োজন করা হয়েছিল অনুষ্ঠিত এ মাহফিল।

মাহফিল পরিচালনা কমিটির আহবায়ক ও বৈরাগ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি ছিলেন শাহজাদায়ে গাউছুল আজম মাইঝভান্ডারী শাহছুফি আলহাজ্ব হযরত মাওলানা ছৈয়দ মুজিবুল বশর মাইজভান্ডারী আল-হাছানী আল-মাইজভান্ডারী।

বিশেষ অতিথি ছিলেন মাওলানা নিজামুল হক মাইজভান্ডারী, আল্লামা মোহাম্মদ শায়েস্তা খান আল-আজহারী মাইজভান্ডারী, মাওলানা দিদারুল হক মাইজভান্ডারী, মাওলানা জাকির হোসেন মাইজভান্ডারী, আল্লামা মফিজুল হক মাইজভান্ডারী, মাওলানা শামছুল আরেফীন নিজামী মাইজভান্ডারী ও আল্লামা আক্কাছ উদ্দিন মাইজভান্ডারী।

স্থানীয়দের উপস্থিত ছিলেন মধ্যে আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি শামসুদ্দিন আহমদ চৌধুরী, বারখাইন ইউপি চেয়ারম্যান হাসনাইন জলিল চৌধুরী, উপজেলা যুবলীগের সহ-সভাপতি নুরুল আবছার শাহ, এডভোকেট রমজান আলী, তাহেরুল হোসাইন শাহ লিটন, এডভোকেট লোকমান শাহ, ইউপি সদস্য ফরিদ আহমদ শাহ, মোজাফ্ফর আহমদ শাহ, কাজী জাকের আহমদ, তৌহিদুল ইসলাম ও আবু তালেব শাহ।

উল্লেখ্য, সোমবার(২০মার্চ) রাতে মাইজভান্ডারী মাহফিল অনুষ্ঠিত হয়েছে আনোয়ারায় উপজেলার বৈরাগ ইউনিয়নের উত্তর গুয়াপঞ্চক গ্রামে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.