উখিয়ায় চাল বিতরণ শুরু

0

শহিদুল ইসলাম, উখিয়া (কক্সবাজার) : উখিয়ায় খাদ্যবান্ধব কর্মসূচীর আওতায় হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি চাল বিতরণ গতকাল শুক্রবার থেকে শুরু হয়েছে। এ প্রকল্পের আওতায় ৫টি ইউনিয়নের ২২ জন ডিলার ১০ হাজার ৩শ’ ২৯ জন হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ করছে।

সংসদ সদস্য আব্দুর রহমান বদি গতকাল শুক্রবার সকাল ৯ টার দিকে হলদিয়াপালং ইউনিয়নের ডিলার কাউছার মুহাম্মদ তুহিনের দোকানে উপস্থিত হয়ে চাল বিতরণের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেন। এতে ১শ জন মহিলা ও ১শ’ জন পুরুষ তালিকাভুক্ত উপকারভোগীদের মাঝে বিনামূল্যে ১০ টাকার চাল বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাঈন উদ্দিন, হলদিয়াপালং ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের, রত্মপালং ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, উপজেলা খাদ্য কর্মকর্তা সুনীল দত্ত, হলদিয়াপালং ইউনিয়ন আ’লীগের সভাপতি ইসলাম মেম্বার, পালংখালী ইউনিয়ন আ’লীগের সভাপতি এম এ মনজুর, সাধারণ সম্পাদক ফজল কাদের ভুট্টো, যুবলীগ নেতা শাহজাহান সাজু।

সংসদ সদস্য বলেন, বর্তমান সরকার ১০ টাকা কেজিতে চাল বিতরণ করে বিশ্বের ইতিহাসে নজির বিহীন দৃষ্টান্ত স্থাপন করে এলাকার খাদ্য নিরাপত্তা নিশ্চিত করেছে। বর্তমান সরকারের শাসনামলে যে উন্নয়ন হয়েছে ইতিপূর্বে কোন সরকার তা করতে পারেনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.