উগ্র সাম্প্রদায়িক রাজনীতির পৃষ্ঠপোষকতা করছেন খালেদা জিয়া- ছাত্রলীগ

0

নিজস্ব প্রতিবেদক :  নগরীর বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ। এ সময় ছাত্রলীগ নেতারা বলেন, দেশের সামগ্রিক উন্নয়নের সাথে বিএনপি জামায়তের রাজনৈতিক অবস্থান বিলীন হবে বুঝেই এই মুহূর্তে দীর্ঘ কয়েক দশকের উগ্র সাম্প্রদায়িক রাজনীতি পৃষ্ঠপোষকতা করা বেগম খালেদা জিয়ার প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে সারা দেশে জঙ্গিদের মাঠে নামিয়েছে ।

বুধবার (২৯ মার্চ) দুপুর ১২টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল করেন ।

মিছিলটি নগরীর দারুল ফজল মার্কেটের সামনে থেকে শুরু হয়ে নিউমার্কেট, জিপিও, কোতোয়ালি মোড় হয়ে লালদীঘি মাঠে এসে শেষ হয়। সিলেটসহ সারা দেশের জঙ্গি তৎপরতা ও বোমা হামলায় দুই ছাত্রলীগ নেতাসহ ছয়জন নিহতের প্রতিবাদে এ কর্মসূচি পালন করে তারা।

নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুল আজিম রনির পরিচালনায় সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু।

সমাবেশে বক্তারা সারা দেশে জঙ্গি তৎপরতায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অপরাজনীতি ও জামায়াত-প্রীতির তীব্র সমালোচনা করেন। তারা বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধূলিসাৎ করার ষড়যন্ত্র নিয়ে অতীতে খালেদা জিয়া ও জামায়াত শিবিরের নেতারা অবরোধ আর আগুন সন্ত্রাসের মাধ্যমে আত্মপ্রকাশ করেছিল।কিন্তু সাধারণ জনগণের প্রতিরোধের মুখে তারা নিজেদের অপকর্ম বন্ধ করলেও শেখ হাসিনার উন্নয়ন রুখে দেওয়ার ষড়যন্ত্র বন্ধ হয়নি।

এ সময় ছাত্রলীগ নেতারা জঙ্গিবিরোধী অভিযানকে প্রশ্নবিদ্ধ করতেই বেগম খালেদা জিয়া জঙ্গি নির্মূলে সন্দেহ আছে বলে বিবৃতি দিয়েছেন বলে অভিযোগ করেন। তারা বৃহস্পতিবার চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে বেলা ১২টায় মানববন্ধন কর্মসূচিরও ঘোষণা দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.