উড়িরচর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদকে তুলে নেয়ার অভিযোগ

0

চট্টগ্রাম প্রতিনিধি ::সন্দ্বীপ উপজেলার উড়িরচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো নুর-নবী মামুন কে (৩৩) নোয়াখালী জেলার কবিরহাট থানা নরোত্তম পুর ইউনিয়নে অবস্থিত পদুয়া নাজিমিয়া দরবার শরীফ এলাকা থেকে তুলে নেয়ার অভিযোগ করেছেন তার স্বজনরা ।

শুক্রবার (১২ মে) মাগরিবের নামাজের পর পদুয়া নাজিমিয়া দরবার শরীফ বার্ষিক মাহফিল চলাকালে দরবার ৫০ গজ পশ্চিমে পূর্বে হতে ১০/১৫ জনের অজ্ঞতানামা দল এসে ২টি মাইক্রোবাস করে তুলে নেয় বলে দাবি করেছেন তার বোন সেলিনা আক্তার শেলি ।

সেলিনা আক্তার অভিযোগ , গত শুক্রুবার পদুয়া নাজিমিয়া দরবার শরীফ বার্ষিক মাহফিল আমার ভাই মো নুর -নবী মামুনের ৩ জন বন্ধু সহ দরবারে মাজার জিয়ারত করতে যায় । মাজার জিয়ারতে পর আমার ভাই মো নুর -নবী মামুন ও তার ৩ জন বন্ধু দরবার থেকে ৫০ গজ দূরে গেলে ১০/ ১৫ জন অজ্ঞতানামা ব্যাক্তি এসে ২টি মাইক্রোবাস করে তাকে তুলে নিয়ে যায় ।

তিনি বলেন , নোয়াখালী জেলার কবির হাট থানায় আমার ভাই মামুন বিষয়ে খোঁজ নিতে গেলে কবির হাট থানার পুলিশ জানায় এ নামে আমরা কাউকে গ্রেপ্তার করেনি ।

সন্দ্বীপ উপজেলার আওয়ামীলীগের সভাপতি মো শাহাজাহান বলেন .আমি মামুনের ভাইয়ের কাছে থেকে শুনেছি । তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না । তাকে অক্ষত ও নিরাপদে পরিবারে কাছে ফিরে আসার জন্য আইন শৃংখলা বাহিনী সহায়তা কামনা করছি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.