কর্ণফুলী উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

0

নিজস্ব প্রতিনিধি,সিটিনিউজ : চট্টগ্রামের নব গঠিত কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিনে উৎসব মুখর পরিবেশে আ’লীগ,বিএনপিসহ ১২ প্রার্থীর মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

সোমবার(২৪ জুলাই) বিকেল ৫টা পর্যন্ত চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য মোট ১২ জনপ্রার্থী নিজ নিজ মনোনয়ন পত্র জমা দেন।

চেয়ারম্যান পদে আ’লীগ মনোনীত প্রার্থী ও দক্ষিণ জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. ফারুক চৌধুরী,বিএনপিসমর্থিত প্রার্থী এস এম ফোরকান,ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সাংগাঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী রিজভী,জাপা মনোনীত প্রার্থী বোরহান উদ্দিন ফারুকি ও আ’লীগের বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ আলী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে শিকলবাহা ইউনিয়ন আ’লীগের সভাপতি দিদারুল আলম চৌধুরী,বিএনপি সমর্থিত প্রার্থী মোহাম্মদ ওসমান, ইসলামী ফ্রন্ট মনোনীত প্রাথী মোহাম্মদ মুছা ও স্বতন্ত্র প্রার্থী মাহবুব আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগ মনোনীত প্রার্থী বানাজা বেগম, বিএনপি সমর্থিত প্রার্থী উম্মে মিরজান শামীম ও স্বতন্ত্র প্রার্থী রিজিয়া সুলতানা মনোনয়ন পত্র জমা দেন।

নির্বাচন ঘোষিত তফসিল মতে আগামী ২৬ জুলাই মনোনয়ন বাছাই ও ২ আগষ্ট মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন।

২০ আগষ্ট নব গঠিত এ উপজেলা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.