কুমিল্লায় ইউপি চেয়ারম্যানসহ ২জনকে হত্যার ঘটনায় মামলা

0

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনির হোসেন ও তার সহযোগী দুর্বৃত্তদের গুলিতে নিহতের ঘটনায় কুমিল্লার দাউদকান্দি থানায় ২০ জনের নামে মামলা হয়েছে। মঙ্গলবার দিবাগত গভীর রাতে নিহত মনির হোসেনের স্ত্রী তাহমিনা আক্তার বাদী হয়ে হত্যা মামলাটি দায়ের করেন।

এ মামলায় ১৩ জনের নাম উল্লেখ করা হয় এবং ৭ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। এদিকে ওই ঘটনার পর থেকে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।

দাউদকান্দি মডেল থানার ওসি আবু ছালাম মিয়া জানান, ঘটনাস্থল দাউদকান্দি হওয়ায় এ থানায় ২০ জনের নামে মামলা হয়েছে। বুধবার সকাল পর্যন্ত এ মামলায় কাউকে গ্রেফতার করা যায়নি। তবে গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সংশ্লিষ্ট এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

উল্লেখ্য, কুমিল্লার আদালতে একটি মামলায় হাজিরা দিতে যাওয়ার পথে মঙ্গলবার সকালে দাউদকান্দি উপজেলার গৌরীপুর এলাকায় ইউপি চেয়ারম্যান মনির হোসেন ও তার সহযোগীদের বহনকারী মাইক্রোবাসে সন্ত্রাসীরা গুলি চালিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। পরে আহতদেরকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মনির হোসেন ও তার সহযোগী মহিউদ্দিন মৃত্যুবরণ করেন। মঙ্গলবার রাত ৮টায় তাদেরকে পুলিশ পাহারায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.