ক্রিকেট খেলা নিয়ে মারামারি:আহত স্কুল ছাত্রের মৃত্যু

0

এম. রমজান আলী (রাউজান):: রাউজান উপজেলায়  ক্রিকেট খেলা কে কেন্দ্র করে জগড়া লেগে মারামারির ঘটনায় গুরুতর আহত সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্র পনেরদিন লাইফ সার্পোটে থাকার পর অবশেষে মারা গেছে।

শনিবার(২৯ এপ্রিল) সন্ধ্যা ৭ টার সময় ওই ছাত্র মারা যায়। নিহত ছাত্র ইয়াছিন আশরাফ জুলু (১৩) উপজেলার বাগোয়ান ইউনিয়নের গশ্চি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে পড়তো।

নিহত ছাত্রের খালাতো ভাই মোহাম্মদ হাসান মুরাদ গতকাল শনিবার সন্ধ্যায় বলেন, জুলু নগরীর ডেলটা হাসপাতালে লাইফ সার্পোটে থাকা অবস্থায় ৭টার দিকে মারা যায়। তিনি বলেন, গত ১৪ এপ্রিল বাড়ীর ছেলেরা মিলে ক্রিকেট খেলছিল। এক পর্যায়ে তাদের মাঝে ঝগড়া লাগে। এতে জুলুর আক্রমনে স্থানীয় ইউপি সদস্য আনোয়ার মেম্বারের ভাতিজা ইমন ও বাবলু নামের দুই ভাই আহত হয়।

এ ঘটনার রেশ ধরে একইদিন সন্ধ্যায় বাবলু ও ইমন জুলুকে একা পেয়ে আটকায়। দুই ভাইয়ের মধ্যে এক ভাই বাবলু জুলুকে আটকে ধরে আরেক ভাই ইমন স্টাম্প দিয়ে জুলুর মাথায় ও সারা শরীরে আঘাত করে। এতে মাথায় ও সারা শরীরে প্রচন্ড আঘাত পেয়ে গুরুতর আহত হয় জুলু। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে নগরীর হাসপাতালে ভর্তি করে। সেখানে পনের দিন লাইফ সাপোর্টে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত শনিবার মৃত্যু বরণ করে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.