গাউছুল আ’যম বাবাভাণ্ডারী (ক.)’র ওরশ বুধবার

0

সিটিনিউজ ডেস্ক :   চট্টগ্রাম ফটিকছড়ি মাইজভাণ্ডার দরবার শরীফের অন্যতম প্রাণপুরুষ ও ত্বরীক্বায়ে মাইজভাণ্ডারীয়ার পূর্ণতাদানকারী ইমামুল আউলিয়া হুজুর গাউছুল আ’যম শাহ্সূফী মাওলানা সৈয়দ গোলামুর রহমান বাবাভাণ্ডারী (ক.) এর ৩ দিনব্যাপী ৮১তম ওরশ শরীফ ২২ চৈত্র ৫ এপ্রিল বুধবার আখেরী মুনাজাতের মাধ্যমে শেষ হবে।

বুধববার প্রধান ও শেষ দিবসে আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়ার গৃহীত ব্যাপক কর্মসূচীর মধ্যে রয়েছে- খত্মে কুরআন, খত্মে গাউছিয়া শরীফ, বাবাভাণ্ডারী কাদ্দাছাল্লাহু ছিররাহুল আজিজের রওজায় নতুন গিলাফ চড়ানো, ফ্রি মেডিক্যাল ক্যাম্পের মাধ্যমে সেবাদান, ওয়াজ-মিলাদ, জিকিরে ছেমা- কাওয়ালী ও তবারুক বিতরণ। ওরশ শরীফকে কেন্দ্র করে হাজার হাজার বিভিন্ন ধরনের যানবাহন নিয়ে লক্ষ লক্ষ আশেক ভক্ত মাইজভাণ্ডার দরবার শরীফে সমবেত হয়েছে।

হযরত বাবাভাণ্ডারী (ক.)’র রওজা শরীফ রওজাকে ঘিরে ভক্তদের নিজ নিজ মনবাসনাপূর্ণে কুরআন তেলাওয়াত আল্লাহর দরবারে পানা চেয়ে কান্নাকাটি ও জিকির আজকার, ছেমা- কাওয়ালীতে মাইজভাণ্ডার দরবার শরীফে বেহেশতী আমেজ ছড়িয়ে পড়েছে।

রাতে মুসলিম উম্মাহর কল্যাণ ও দেশ-জাতির শান্তি-অগ্রগতি কামনায় আখেরী মুনাজাত পরিচালনা করবেন- দরবারে গাউছুল আ’যম মাইজভাণ্ডারীর সাজ্জাদানশীন, রাহবারে শরীয়ত ও ত্বরীক্বত হযরতুল্হাজ্ব শাহ্সূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী ওয়াল হোসাইনী আল্-মাইজভাণ্ডারী মাদ্দাজিল্লুহুল আলী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.