গোপালগঞ্জ বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

0

সিটিনিউজ ডেস্ক :  গোপালগেঞ্জের টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ৪২ তম শাহাদৎ বার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

আজ মঙ্গলবার সকাল ১০টা ৫মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

প্রধানমন্ত্রী শ্রদ্ধা নিবেদনের পর সমাধিসৌধের বেদীর পাশে কিছু সময় নিরবে দাঁড়িয়ে থাকেন। এ সময় তিন বাহিনীর পক্ষ থেকে গার্ড অব অর্নার প্রদান করা হয়।

পরে প্রধানমন্ত্রী ছোট বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে ফাতেহাপাঠ ও পিতা বঙ্গবন্ধু, মাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করেন।


পরে দলের সিনিয়র নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল ১০টা ২০মিনিট পর্যন্ত প্রধানমন্ত্রী এ কর্মসূচিতে অংশ নেন। এসব কর্মসূচি শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছোট বোন শেখ রেহানাকে নিয়ে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু ভবনে প্রবেশ করেন।

এরপর জতীয় সংসদের স্পিকার শিরিন শারমিন চৌধূরী, ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় মন্ত্রী পরিষদের সদস্য, সংসদ সদস্য, ৩ বাহিনীর প্রধানরা, আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ, পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বেলা ১১টায় সমাধি সৌধ কমেপ্লেক্সে জেলা প্রশাসন আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে মন্ত্রী পরিষদের সদস্য, আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা শরীক হন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যরা টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু ভবনে বসে মিলাদ মাহফিলের মোনাজাতে অংশ নেন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.