চট্টগ্রামে ঝড়ো হাওয়ায় ঘর উপড়ে পথচারী নিহত ১ : আহত ২

0

সিটিনিউজ ডেস্ক :  চট্টগ্রামে নগরীর ফিশারিঘাট এলাকায় টর্ণেডোর আঘাতে উপড়ে পড়া ঝুপড়ি ঘর পথচারীদের উপর পড়লে এর নীচে চাপা পড়ে একজন বেসরকরী ব্যাংক কর্মচারী নিহত ও ২ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার(১১ আগস্ট) ১১টার দিকে কর্ণফুলীর তীরবর্তী ফিশারিঘাট এলাকায় এ ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিসের নন্দন কানন স্টেশনের কর্মকর্তা রবিউল আজম জানান।

নিহত রাসেল দে (৩৫) চট্টগ্রামের পটিয়া উপজেলার ভাটিখাইন এলাকার রণজিৎ দের ছেলে। চট্টগ্রামের একটি বেসরকারি ব্যাংকে চাকরি করতেন তিনি।

আহত দুজন হলেন বোয়ালখালী উপজেলার বেঙ্গুরা এলাকার আবদুল খালেক (৪০) এবং কর্ণফুলী থানার চর পাথরঘাটা এলাকার সৈয়দুল আলম (৬০)।

ফায়ার সার্ভিস কর্মকর্তা রবিউল বলেন, দুপুরের আগে ঝড়ো বাতাসের মধ্যে ১ নম্বর ফিশারিঘাট এলাকায় সড়কের পাশে একটি ঝুপড়ি ঘর উপড়ে যায়।

“উপড়ে পড়া ঘরটি সড়কে তিন পথচারীর উপর গিয়ে পড়ে। এতে তিনজন গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।”
চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দিন বলেন, হাসপাতালে আনার পর চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন।

বাকি দুজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান তিনি।

পতেঙ্গা আবহাওয়া অফিস সুত্রে জানা যায়, মৌসুমি বায়ুর প্রভাবে চট্টগ্রাম বিভাগে ভারি বর্ষণের পূর্বাভাস দিয়ে রেখেছে আবহাওয়া অফিস। সেই সঙ্গে চট্টগ্রাম ও সিলেট বিভাগের বিভিন্ন স্থানে ভূমি ধসের সর্তকতা জারি করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.