চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস থামিয়ে ডাকাতি

0

চকরিয়া প্রতিনিধি: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী এলাকায় হানিফ চেয়ারকোচে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল বাস থামিয়ে চালক ও সুপারভাইজারকে মারধর করে তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। রোববার(২৬মার্চ)দুপুরে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার খুটাখালী এলাকায় ঘটেছে এ ঘটনা। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

হানিফ গাড়ির চালক দিল মোহাম্মদ এর শ্বশুর কতৃক চকরিয়া থানায় দায়ের করা অভিযোগে জানা গেছে, রোববার দিন দুপুরে চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার পথে হানিফ পরিবহনে যাত্রীবাহি বাস (নং- মেট্টো-ব-১১-০০৯৩) চকরিয়া পৌরবাস টার্মিনাল অতিক্রম করার সময় ৩জন অজ্ঞাতনামা ব্যক্তি যাত্রীবেশে গাড়িতে উঠে। চালক দিল মোহাম্মদ অভিযোগ করেন, গাড়িটি সড়কের খুটাখালী মসজিদ এলাকা অতিক্রমকালে গাড়ির ভেতর থাকা ৩জনের নির্দেশে আগে থেকে উৎপেতে থাকা ডাকাত দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বেরিকেট দিয়ে গাড়িটি থামাতে বাধ্য করে।

ঘটনার সময় সুপারভাইজার ইউনুছ এর প্যান্টের পকেট থেকে গাড়ী আমদানীর ২৮ হাজার টাকাসহ ৩৫ হাজার টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.