চন্দনাইশে বরমা পূজা পরিষদের প্রস্তুতি সভা

0

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ- চন্দনাইশের বরমা ইউনিয়ন শাখার উদ্যোগে আসন্ন শারদীয় দুর্গা পূজা যথাযথভাবে পালনের জন্য এক প্রস্তুতি সভা ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার বরমা শ্রী শ্রী হরি মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ডা. মৃণাল কান্তি ধর মিঠু, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক টিংকু ধর।

সভায় অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি বাবু কুমার রায় চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কৃষ্ণ চক্রবর্তী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বরমা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ডা. বিমল তালুকদার, সহ-সভাপতি বাপ্পু ধর বাপ্পী, স্বপন দাশ, বিধান দত্ত, সুশান্ত চক্রবর্তী শুভ, রঞ্জন পাল, বাবলা ধর, সুমন দত্ত, সুমন পাল, ছোটন সেন, শ্যামল শীল, সুজন ধর, মিঠু বসু, রানা প্রসাদ প্রমুখ।

বৃহত্তর সনাতনী ঐক্যের মাধ্যমে সকল অধিকার আদায়ের জন্য সকলকে পূজা উদযাপন পরিষদের পতাকা তলে একত্রিত হওয়ার জন্যে সনাতনী স¤প্রদায়ের প্রতি বক্তারা আহবান জানান।

আসন্ন শারদীয় দুর্গোৎসবে ভাবগম্ভীর পরিবেশ ও যথাযোগ্য ধর্মীয় মর্যাদায় সুষ্ঠু-সুশৃঙ্খলভাবে পূজা পালনের জন্য সনাতনী স¤প্রদায়ের সকলের প্রতি আহবান জানানো হয়। একই সাথে অন্যান্য ধর্মাবলম্বীদেরও শুভেচ্ছা জানান।

তাঁরা বলেন, সনাতন স¤প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা সকলের জন্য শান্তি বার্তা বয়ে আনে। সমস্ত আসুরিকতা ও দুর্গতি বিনাশ করে সমাজে শান্তি স¤প্রীতি ও সমৃদ্ধি বয়ে আনে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.