চন্দনাইশে মাদক বিরোধী র‌্যালী ও সভা অনুষ্ঠিত

0

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ::চন্দনাইশে উপজেলা প্রশাসনের উদ্যোগে মাদকদ্রবের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী শীর্ষক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (২৬ জুলাই) সকালে জাতীয় কর্মসূচির অংশ হিসেবে এ উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লুৎফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোবারক হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু।

অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন থানা অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকার, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মো. বখতিয়ার আলম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু কাউসার, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (চ. দা.) সেলিনা আখতার, পল্লী উন্নয়ন কর্মকর্তা (অ. দা.) মিতালী সেন, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা হাসান আল মামুন, চেয়ারম্যান নুরুল ইসলাম, পিপিএস’র নির্বাহী পরিচালক নুরুল হক চৌধুরী, একটি বাড়ি একটি খামারের ব্যবস্থাপক জসিম উদ্দিন, প্রধান শিক্ষক জাফর আহাম্মদ, সুপার মাওলানা মুহছেন শহীদ ছিদ্দিকী প্রমুখ। সভায় বক্তাগণ বলেন, দেশকে মাদকমুক্ত করতে হলে প্রত্যেককে সচেতন হতে হবে। তাই প্রথম কাজ হবে শিশু ও যুবদের প্রতি মনোযোগ দেয়া, তাদের নিরাপদ বেড়ে উঠার সময় সার্বক্ষণিক নজরে রাখা। তাহলে ধীরে ধীরে দেশ থেকে মাদক বন্ধ করা সম্ভব বলে বক্তাগণ মত ব্যক্ত করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.