চন্দনাইশ সকল ইউনিয়ন যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

0

সিটিনিউজ ডেস্ক :   চন্দনাইশ উপজেলা যুবলীগের কার্যকরী সংসদের অনুষ্ঠিত প্রথম সভায় সকল ইউনিয়ন যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এবং প্রত্যেক ইউনিয়নে শক্তিশালী কমিটি গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয় ।

“যুবলীগ একটি শৃঙ্খলাবদ্ধ সংগঠন, এ সংগঠনের কর্মীদের চরিত্রবান ও নীতি আদর্শের উপর অটল থাকতে হবে, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ‘ভিশন ২০২১-২০৪১’ বাস্তবায়নে যুবলীগকে অগ্রনী ভূমিকা পালন করতে হবে এর জন্য ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই, ঐক্যবদ্ধ যুবলীগের শক্তির কাছে সবকিছু পরাভূত হবে” ।

শুক্রবার(১৬ জুন) কাঞ্চনাবাদস্থ আবু ছাহাত-মরিয়ম বেগম মাদ্রাসায় চন্দনাইশ উপজেলা যুবলীগের কার্যকরী সংসদের প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এসব বলেন। তিনি আগামী নির্বাচনে চ্যালেঞ্জ মোকাবেলায় যুবলীগকে দায়িত্ব নেওয়ার আহ্বান জানান।

উপজেলা যুবলীগ আহ্বায়ক মোঃ তৌহিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দঃ জেলা যুবলীগের অর্থ সম্পাদক হাজী সেলিম উদ্দিন ও সদস্য শাখাওয়াত হোসেন শিবলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এ. এস. এম. মুছা তসলিম ও মুরিদুল আলম মুরাদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওবাইদুল করিম বাহাদুর, আবদুর রহিম, আমিনুল ইসলাম চৌধুরী কায়সার, মোহাম্মদ শাহজাহান, টিটু বড়ুয়া, সাইফুল ইসলাম শিপন, হেলালউদ্দীন চৌধুরী, জমির উদ্দীন চৌধুরী, শাহ নেওয়াজ চৌধুরী, আজিজুর রহমান আরজু, ফোরক আহম্মেদ, আবু তাহের, জিয়াউল হক জিয়া, মোঃ মাঈনুদ্দীন, মোঃ লোকমান হাকিম, মোহাম্মদ হোসেন, আনছারুল হক, কৃষ্ণ চক্রবর্তী, নুরুল আবছার, মফিজুল আলম, রবিউল হোসেন, আরফাত রহমান রাশেদ, জামশেদ, মোঃ গাউস রিকন, মুফিজুর রহমান মুন্না প্রমুখ।

সভায় চন্দনাইশ উপজেলাধীন সকল ইউনিয়ন যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এবং অচিরেই প্রত্যেক ইউনিয়নে শক্তিশালী কমিটি গঠন করে সংগঠনকে চাঙ্গা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় প্রধান অতিথি নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে সদস্যপদের চিঠি হস্তান্তর করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.