জঙ্গিবাদ থেকে দেশ-জাতি ও ইসলামকে রক্ষা করতে হবে

0

সিটিনিউজ ডেস্ক :  বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নবনির্বাচিত পর্ষদের সভাপতি মুহাম্মদ দিদারুল ইসলাম কাদেরীর নেতৃত্বে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি ড.ইফতেখার উদ্দিন চৌধুরীর সাথে তাঁর কার্যালয়ে বুধবার(২৯ মার্চ) সৌজন্য সাক্ষাত করেন নেতৃবৃন্দরা ।

এসময় ভিসিকে পুষ্পমাল্য অর্পণ ও চবি সেনার ম্যাগাজিন জা-গৃহী প্রদান করেন। সাক্ষাতকালে চবি ছাত্রসেনার নতুন নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি এম সাইফুল ইসলাম নেজামী, সহ সভাপতি সাইফুল ইসলাম নেছার, সাধারণ সম্পাদক মুহাম্মদ ইদ্রিস, সহ সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মঞ্জুরুল ইসলাম রানা, প্রচার সম্পাদক শহীদুল ইসলাম মামুন, সহ প্রচার সম্পাদক হাফেজ আতিক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল্লাহ আল জাবের, অনুষদ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, সদস্য সাইদুল ইসলাম, রেজাউল করিম আসিফ, ফয়সাল হোসাইন জনি, মুহাম্মদ নাহিয়ান প্রমুখ। সাক্ষাৎকালে ভিসি ড. ইফতেখার উদ্দিন চৌধুরী নতুন নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।

তিনি বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে চবি ছাত্রসেনার ক্যাম্পাসে যে অবস্থান তা প্রশংসার দাবিদার। ইসলাম বিকৃতকারী এই জঙ্গিবাদের ছোবল থেকে দেশ-জাতি ও ইসলামকে রক্ষা করতে হবে। তাদের ঘৃণিত এ কর্মকাণ্ডের বিরুদ্ধে আরও বেশী দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। জঙ্গিবাদের বিরুদ্ধে ছাত্রজনতাকে আরও বেশি সচেতন করতে হবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.