‘জঙ্গিবাদ নির্মূলে শেখ হাসিনার সরকার বদ্ধপরিকর’

0

কেন্দ্রীয় আাওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের জঙ্গিবাদ প্রতিরোধে প্রজন্মের করণীয় শীর্ষক প্রতিনিধি সম্মেলন গত শনিবার ঢাকা রিপোটার্স ইউনিটি স্বাধীনতা হলে অনুষ্ঠিত হয়। আ’লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ও সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এড. আসাদুজ্জামান দূর্জয়ের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক ছাত্রনেতা মোজাফ্ফর হোসেন চৌধুরী পল্টু।

বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা মাননীয় নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খানের সহধর্মীনি নারী নেত্রী রোকেয়া বেগম, বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মেজবাহ্ উদ্দিন শফি, যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, হাজী শরীফ আহমেদ, মিসেস সালমা, সাংগঠনিক সম্পাদক আলমগীর খন্দকার, ওমর ফারুক, জাহাঙ্গীর আলম, বাবু হাওলাদার, কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও সারাদেশ থেকে আগত বিভিন্ন জেলার সভাপতি সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এতে প্রধান অতিথি বলেন, জঙ্গিবাদ নির্মূলে নতুন প্রজন্মকে জাগ্রত হতে হবে। বিশ^নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গিবাদ নির্মূলে বদ্ধপরিকর। তিনি আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ডকুমেন্টরী কর্মকান্ডের ভূঁয়শী প্রশংসা করে এ সংগঠনকে মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে নতুন প্রজন্মকে গড়ে তুলতে অবদান রাখার আহবান জানিয়ে এ সংগঠনের সফলতা কামনা করেন। উল্লেখ্য প্রতিনিধি সম্মেলনে সারাদেশ থেকে ৬০ টি জেলা কমিটির সভাপতি সাধারণ সম্পাদক অংশ গ্রহণ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.