জঙ্গীবাদের বিরুদ্ধে দীপ্ত শপথ গ্রহণের আহবান

0

নিজস্ব প্রতিনিধি :  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ উপলক্ষে সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলা মাঠ প্রাঙ্গণে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, কুচকাওয়াজ, ডিসপ্লে ও ক্রীড়া প্রতিযোগিতা পৃথক পৃথক অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয়। অনুষ্ঠানদ্বয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এম.পি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ১৯৭১ সালে মৃত্যুপণ লড়াই করে ও রক্ত সমুদ্র পাড়ি দিয়ে বীর বাঙ্গালী জাতি ছিনিয়ে এনেছে জাতীয় ইতিহাসের সর্বশ্রেষ্ঠ অর্জন মহান স্বাধীনতা। তিনি মুক্তিযুদ্ধে আত্মোসর্গকারী শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার এবং জঙ্গীবাদের বিরুদ্ধে দীপ্ত শপথ গ্রহণের আহবান জানান।

রোববার(২৬মার্চ) সকাল ৮টায় সাতকানিয়া উপজেলা পরিষদ সংলগ্ন মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠানে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের বর্ণাঢ্য অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রফিকুল হোছাইন, ওসি (তদন্ত) আব্দুল জলিল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাষ্টার ফরিদুল আলম, সাতকানিয়ার পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজিম শরীফ, মাদার্শা ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম সেলিম চৌধুরীসহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও উপজেলার বিভিন্ন স্কুল-কলেজ, মাদ্রাসার ছাত্র-শিক্ষক।

২৬মার্চ সকাল ১০টায় লোহাগাড়া উপজেলা পরিষদ সংলগ্ন মাঠ প্রাঙ্গণে জমকালো অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ফিজনূর রহমান। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান পিপিএম(বার),উপজেলা সহকারি ভূমি কমিশনার সাদিয়া আফরিন কচি, উপজেলা প্রকৌশলী প্রতিপদ দেওয়ান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্রী নিবাস দাশ সাগর, আমিরাবাদ ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান রফিকুল ইসলাম চৌধুরী, সাংসদের সহকারী একান্ত সচিব মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মোহাম্মদ শাহেদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মিজানুর রহমান মিজান, যুবলীগ নেতা সাইফুল হাকিমসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শিক্ষিকা লায়লা বিলকিস।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.