জাজের থেকে দ্বিগুণ সিনেমা আমি প্রযোজনা করব

0

বিনোদন ডেস্ক,সিটিনিউজ :: সোমবার (২ অক্টোবর) চলচ্চিত্রের প্রযোজক, নির্মাতা, শিল্পী-কলাকুশলীদের নিয়ে গঠিত হলো চলচ্চিত্রের নতুন সংগঠন ‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম’। এ অনুষ্ঠানের উপস্থাপিকা ছিলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া ।

নুসরাত ফারিয়ার কথায় ক্ষুব্ধ হয়েছেন চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। একপর্যায়ে তিনি অনুষ্ঠানস্থল থেকে চলে যান।

এ প্রসঙ্গে প্রযোজক সেলিম খান বলেন, ‘জাজ কি চলচ্চিত্র ইন্ডাস্ট্রি চালায়? অন্য প্রযোজক কি সিনেমা প্রযোজনা করছেন না? কিন্তু আজকের অনুষ্ঠানে নুসরাত ফারিয়া বলেছেন, জাজের ইশারায় চলচ্চিত্র চলে। জাজ না থাকলে চলচ্চিত্র বাঁচবে না। নুসরাত ফারিয়া এমন কথা কেন বলবে? এজন্য আমি জাজের আজিজ ভাইয়ের কাছে ফোন করেছিলাম। তখন তিনি বলেছেন, ফারিয়া এটা ভুলে বলেছেন।’

সেলিম খান আরো বলেন, ‘জাজ ১০টা সিনেমা নির্মাণ করলে আমি ২০টি সিনেমা নির্মাণ করব। জাজের থেকে দ্বিগুণ সিনেমা আমি প্রযোজনা করব।’

শাপলা মিডিয়া এই মুহূর্তে  ‘আমি নেতা হবো’, ‘হামলা মামলা ঝামেলা’, ‘চিটাগাইংঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘কেউ কথা রাখেনি’ শিরোনামের চারটি সিনেমার কাজ হাতে নিয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.