জাতীয় পার্টি সরকার উন্নয়নের ক্ষেত্রে এখনো অদ্বিতীয়

0

চকরিয়া প্রতিনিধি : চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়ন জাতীয় পার্টি ও মহিলা পাটি এবং সহযোগি সংগঠনের উদ্যোগে মঙ্গলবার(১৯ জুন) বিকালে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক নুরুল আমিনের সভাপতিত্বে ইফতার মাহফিল পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পাটির সভাপতি ও চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ সদস্য হাজি মোহাম্মদ ইলিয়াছ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক ও জেলা মহিলা পাটির সাধারণ সম্পাদিকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসমাউল হুসনা, জেলা পরিষদের নারী সদস্য রেহেনা খানম রাহু, চকরিয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি গিয়াস উদ্দিন মেম্বার, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভা জাতীয় পাটির সভাপতি জসিম উদ্দিন কমিশনার, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো.রেজাউল করিম, মাতামুহুরী উপজেলা জাতীয় পাটির সভাপতি টিপু সোলতান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, চকরিয়া পৌরসভা মহিলা পাটির নেত্রী সজরুন নাহার, এমপির ব্যক্তিগত সহকারি নাজেম উদ্দিন, জাপা নেতা বদিউল আলম প্রমুখ নেতৃবৃন্দ। অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন জাতীয় পার্টি , মহিলা পাটি এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় প্রধান অতিথি হাজি ইলিয়াছ এমপি বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পর অনেক সরকার রাষ্ট্র ক্ষমতায় এসেছে। কিন্তু সকল সরকারের আমলের চেয়ে উন্নয়নের মাধ্যমে বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশে পরিণত করতে সাবেক প্রেসিডেন্ট পল্লীবন্ধু এরশাদের জাতীয় পাটি সরকার অগ্রনী ভুমিকা পালন করেছে। এখনো জাতীয় পাটি সরকার জনগনের মাঝে উন্নয়নের ক্ষেত্রে অদ্বিতীয়।

তিনি আরো বলেন, বিগত চারবছরে নির্বাচনী এলাকা চকরিয়া-পেকুয়া উপজেলার প্রতিটি জনপদে ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। এখনো চলমান রয়েছে শত কোটি টাকার উন্নয়ন কাজ। আগামীতেও দেশের প্রতিটি জনপদে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলেও পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ সরকারের কোন বিকল্প নেই।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.