টাইগারদের সামনে সিরিজ জয়ের হাতছানি

0

সিটিনিউজবিডি:- দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জয়ের জন্যই মাঠে নামবে টাইগাররা। আজ বুধবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিকাল ৩টায় সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে বাংলাদেশ। তিনি ম্যাচের সিরিজ ১-১ এ সমতা বিরাজ করছে। ৮ বছর পর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে গত রোববার দক্ষিণ আফ্রিকাকে ৭ উইকেটে হারায় টাইগাররা। বিশ্বকাপের পর দেশের মাটিতে পাকিস্তান এবং ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ী বাংলাদেশ।

বর্তমানে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে হেরে পিছিয়ে পড়ে বাংলাদেশ। তবে দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। তাই এখন দক্ষিণ আফ্রিকার সাথে সিরিজ জয়ের দারুণ এক সুযোগ বাংলাদেশের সামনে। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে খেলার সুখ-স্মৃতি নিয়ে দেশের মাটিতে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিতে নেয় বাংলাদেশ। এবং সেই সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করে টাইগাররা।

পাকিস্তানকে হারানোর স্মৃতি থাকতেই ভারতের মুখোমুখি হয় বাংলাদেশ। তিন ম্যাচের ২-১ ব্যবধানে সিরিজ জিতে নেয় মাশরাফিবাহিনী। প্রথম দুই ম্যাচ হারলেও তৃতীয় ম্যাচ জিতে হোয়াইটওয়াশের লজ্জা থেকে বেচে যায় ভারত। তাই পাকিস্তান এবং ভারতকে সিরিজে হারানোর সুখ-স্মৃতি নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ জয় করতে চায় বাংলাদেশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.