দুদকের শুভেচ্ছা দূত ‘সাকিব আল হাসান’

0

সিটিনিউজ ডেস্ক :: দুর্নীতি দমন কমিশনের (দুদক) শুভেচ্ছা দূত হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সোমবার (১১ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা নিশ্চিত করা হয়।

সোমবার দুপুরে রাজধানীর সেগুন বাগিচায় অবস্থিত প্রধান কার্যালয়ে সাকিবকে দুদকের চেয়ারম্যান ইকবাল মাহমুদ দুদকের শুভেচ্ছা দূত হবার অনুরোধ জানালে তিনি তা মেনে নেন।

এসময় ইকবাল মাহমুদ বলেন, আপনি দেশের কোটি কোটি তরুণ-তরুণীর আইকন। তাই আপনাকে দুর্নীতি প্রতিরোধে কমিশনের শুভেচ্ছা দূত হিসেবে তরুণদের মাঝে যাবার জন্য অনুরোধ করছি।

তিনি বলেন, আপনারা-বিশেষ করে আপনি বাংলাদেশকে একটি বিশেষ মাত্রায় নিয়ে গেছেন। দেশ ও দেশের তরুণদের কিছু দেয়ার উত্তম সময় এখন আপনার। আপনার কারণে যদি দেশের দশজন তরুণও সৎ জীবনযাপনে উদ্বুদ্ধ হয়, সেটাও আমাদের বিশাল পাওয়া।

দুদকের চেয়ারম্যান আরো বলেন, দুর্নীতি আমাদের দেশের মানুষের জন্য একটি লজ্জার বিষয়। এ লজ্জা থেকে মুক্তির জন্যই দুদক কাজ করছে। গত বছর দুর্নীতির সূচকে আমরা দুই ধাপ এগিয়েছি। এর মানে দুর্নীতির বিরুদ্ধে কিছু ইতিবাচক কার্যক্রম হচ্ছে।

সাকিব বলেন, আমরাও চাই দুর্নীতিমুক্ত দেশ। আমরা যখন কোনো দেশের অভিবাসন দপ্তরে আমাদের পাসপোর্ট জমা দেব, তখন তারা যেন মনে করে এ দেশের মানুষ দুর্নীতিমুক্ত এবং বিশ্বের রোল মডেল।

দুর্নীতি দমন কমিশনের যেকোনো কর্মসূচিতে আসবেন বলেও জানান জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.