নিখোঁজ প্রবাসীর লাশ উদ্ধার, স্ত্রী-ছেলে আটক

0

নোয়াখালী: নিখোঁজের ২দিন পর নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়ন থেকে আবু জাহের (৪৭) নামে এক সৌদি প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ হত্যাকাণ্ডে জড়িত থাকায় পুলিশ নিহতের স্ত্রী রেহানা আক্তার (৩০) ও ছেলে হান্নানকে (১৮) আটক করেছে।

রোববার দিবাগত রাত ২টার দিকে তালুয়া চাঁদপুর গ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়। সোমবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহত আবু জাহের ওই গ্রামের নূর আলী মিয়াজী বাড়ির আব্দুস সাত্তারের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, আবু জাহের গত দুই মাস আগে সৌদি আরব থেকে বাংলাদেশে আসেন। দেশে আসার পর প্রবাস থেকে পাঠানো টাকার হিসাব ও পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী এবং ছেলের সাথে তার বিরোধ দেখা দেয়। এসব ঘটনা নিয়ে প্রায় সময় তাদের মধ্যে জগড়া হয়।

গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে জাহেরকে তার স্ত্রী ও ছেলে মোবাইল করে স্থানীয় বারিহাট বাজারে যেতে বলে। এরপর থেকে জাহের নিখোঁজ ছিল। এ ঘটনায় শুক্রবার সকালে জাহেরের ভাই বেগমগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

রোববার বিকেলে পুলিশ জাহেরের স্ত্রী রেহানাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, জাহের নিখোঁজের ব্যাপারে হান্নান বিস্তারিত বলতে পারবে। পরে পুলিশ হান্নানকে জিজ্ঞাসাবাদ করলে তিনি তার বাবাকে হত্যার পর মাটির নিচে চাপা দিয়েছে বলে স্বীকার করে। পরে হান্নানের দেওয়া তথ্যমতে পুলিশ তাদের বাড়ির একটি বাগানে মাটির নিচ থেকে আবু জাহেরের অর্ধগলিত লাশ উদ্ধার করে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ফারুক জানান, নিহতের ছেলের দেওয়া তথ্য অনুযায়ী মাটির নিচ থেকে লাশ উদ্ধার করা

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.